বিজ্ঞাপন

চট্টগ্রামে নিষিদ্ধ কোকেনসহ গ্রেফতার ১

November 25, 2019 | 6:39 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরী থেকে আমদানি-বিক্রয় নিষিদ্ধ মাদক কোকেনসহ একজনকে গ্রেফতারের কথা জানিয়েছে র‌্যাব। ওই ব্যক্তি আন্তর্জাতিক মাদক চোরাচালান চক্রের কাছ থেকে জব্দ করা (এক কেজি পরিমাণ) কোকেন সংগ্রহ করেছেন বলে দাবি র‌্যাবের সংশ্লিষ্ট কর্মকর্তাদের।

বিজ্ঞাপন

সোমবার (২৫ নভেম্বর) বিকেলে নগরীর হালিশহর থানার বড়পোল এলাকা থেকে কোকেনসহ ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে বলে জানান র‌্যাবের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারী পরিচালক সোহেল মাহমুদ।

গ্রেফতার মো. আনোয়ার হোসেন (৩৫) কুমিল্লা জেলার ছাগলনাইয়া উপজেলার নিজকুঞ্জর গ্রামের মো. কামাল হোসেনের ছেলে। চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার বিশ্বকলোনী পি-ব্লকে তার বাসা।

অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার র‌্যাব কর্মকর্তা সোহেল মাহমুদ সারাবাংলাকে বলেন, ‘বাংলাদেশে সাধারণত কোকেনের উৎপাদন বা বেচাকেনা তেমন নেই। বাইরের কোনো দেশ থেকে আন্তর্জাতিক কোনো মাদক পাচারকারী চক্র এই কোকেন দেশে এনেছে। তাদের কাছ থেকে কোকেন সংগ্রহ করেছে আনোয়ার। সে কোকেন বিক্রির জন্য নাকি অন্য কোনো পাচারকারী চক্রের কাছে সরবরাহের জন্য বড়পোল এলাকায় এসেছিল, সেটা আমরা খতিয়ে দেখছি। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এখনো কোনো তথ্য দেয়নি।’

বিজ্ঞাপন

জব্দ কোকেনের আনুমানিক বাজারমূল্য ১৬ কোটি টাকা বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

গ্রেফতারের আনোয়ারের বিরুদ্ধে হালিশহর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাব কর্মকর্তা সোহেল মাহমুদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন