বিজ্ঞাপন

ঢাকা থেকে কুয়ালালামপুরে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

November 27, 2019 | 5:14 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: যাত্রী চাহিদার কথা মাথায় রেখে ঢাকা থেকে কুয়ালালামপুরে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা।

বিজ্ঞাপন

বুধবার (২৭ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিয়মিত ফ্লাইটের পাশাপাশি ডিসেম্বরে অতিরিক্ত তিনটি ফ্লাইট পরিচালনা করা হবে।

আগামী ১৫, ১৭ ও ১৯ ডিসেম্বর ঢাকা থেকে কুয়ালালামপুরে অতিরিক্ত তিনটি ফ্লাইট ছেড়ে যাবে। এরপর ১৬, ১৮ ও ২০ ডিসেম্বর কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশে ইউএস-বাংলার ফ্লাইট ছেড়ে আসবে। ঢাকা থেকে ফ্লাইট ছেড়ে যাবে রাত ৮টায়। কুয়ালালামপুরে পৌঁছাবে স্থানীয় সময় রাত ২টায়। ফিরতি ফ্লাইট কুয়ালালামপুর থেকে ছেড়ে আসবে স্থানীয় সময় রাত ৩টায়। ঢাকায় পৌঁছাবে ভোর ৫টায়।

ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো বিক্রিয় কেন্দ্র থেকে বিস্তারিত তথ্য জানা যাবে। এছাড়া ১৩৬০৫ বা ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে ফোন করেও বিস্তারিত তথ্য জানা যাবে।

বিজ্ঞাপন

বর্তমানে সপ্তাহে প্রতিদিন ঢাকা থেকে কুয়ালালামপুরে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। কুয়ালালামপুর ছাড়াও ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট কলকাতা, চেন্নাই, ব্যাংকক, সিঙ্গাপুর, গুয়াংজু, দোহা, মাস্কাট রুটে এবং বাংলাদেশের অভ্যন্তরীণ সব রুটে ফ্লাইট পরিচালনা করছে।

এয়ারলাইন্সের বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ সহ মোট ১১টি এয়ারক্রাফট রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন