বিজ্ঞাপন

নিয়ম নেই, তবু শুক্রবার মুক্তি পাচ্ছে ৩ ছবি!

November 28, 2019 | 1:41 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

নিয়ম অনুযায়ী প্রতি সপ্তাহে দেশের প্রেক্ষাগৃহে দুটি সিনেমা মুক্তির প্রথা চালু রয়েছে। কিন্তু তথ্য বলছে, আগামীকাল শুক্রবার (২৯ নভেম্বর) দেশের প্রেক্ষাগৃহে তিনটি সিনেমা মুক্তির পাচ্ছে। এরমধ্যে দুটি দেশের সিনেমা এবং একটি আমদানিকৃত ভারতীয় বাংলা সিনেমা।

বিজ্ঞাপন

দেশের সিনেমা দুটি হলো ‘ন ডরাই’ ও ‘ইন্দুবালা’। আর ভারতীয় বাংলা ছবির নাম ‘পাসওয়ার্ড’। প্রথম দুটি সিনেমার পরিচালক তানিম রহমান অংশু ও জয় সরকার। তৃতীয় সিনেমাটির পরিচালক কমলেশ্বর মুখার্জী।

শোনা যাচ্ছিল, আমদানিকৃত ছবি ‘পাসওয়ার্ড’ সেন্সর জটিলতার কারণে পিছিয়ে যেতে পারে। তবে সেন্সরবোর্ড থেকে প্রাপ্ত তথ্যমতে জানা গেছে, ‘পাসওয়ার্ড’ প্রদর্শনের অনুমতি পেয়েছে। নির্ধারিত তারিখেই মুক্তি পাচ্ছে ছবিটি।

শুক্রবার তিন ছবি মুক্তি প্রসঙ্গে চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির অফিস ব্যবস্থাপক সৌমেন রায় বলেন, এক সপ্তাহে তিনটি ছবি মুক্তি পাওয়ার নিয়ম নেই। আমরা নিয়ম ভাঙতে পারব না। তবে ‘ন ডরাই’ যদি শুধু সিনেপ্লেক্সে মুক্তি দেয় তাহলে ছবিটিকে আমরা মুক্তির জন্য অনুমতি দেব।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, আমরা ছবির প্রযোজককে আবেদনপত্র নিয়ে আসতে বলেছি। সেই আবেদনপত্রে যদি লেখা থাকে যে, শুধুমাত্র সিনেপ্লেক্সে মুক্তি পাবে তাহলে বিশেষ বিবেচনা করা হবে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রযোজক পরিবেশক সমিতিতে ‘ন ডরাই’র পক্ষ থেকে কেউ আবেদনপত্র নিয়ে যায়নি। যদিও বুধবার সারাবাংলা ডটনেটের সঙ্গে আলাপকালে ছবির পরিচালক তানিম রহমান অংশু বলেছিলেন, দেশের ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ন ডরাই’।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন