বিজ্ঞাপন

অক্ষয়ের লাকি জামা!

November 30, 2019 | 3:04 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সিনেমার তারকা অভিনয়শিল্পীরা সাধারনত একই পোশাক দুই সিনেমায় পরেন না। বিশেষ করে কেন্দ্রিয় চরিত্রের অভিনয়শিল্পীরা এ বিষয়ে বেশ সচেতন থাকেন। যদি কখনো ভুল করে কেউ একই পোশাক দ্বিতীয় কোনো ছবিতে পরে থাকেন তাহলে অবধারিতভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যঙ্গ বিদ্রুপের শিকার হন।

বিজ্ঞাপন

সম্প্রতি এমনই ঘটনা ঘটতে দেখা গেল রণবীর ও রানি মুখার্জীর ক্ষেত্রে। দু’জনের পোশাক এক না হলেও একই থান কেটে তৈরি হয়েছিল দু’রকম জামা। তাতেই তাদের সমালোচনা করতে ছাড়েনি নেটিজেনরা।

তবে এবার অক্ষয় কুমারের ক্ষেত্রে বিষয়টা ভিন্ন। তিনি হাউজফুল ফোরগুড নিউজ—দু’টি ছবিতেই একই রকম পোশাক পরেছেন। এরপর থেকে রীতিমতো ট্রলের শিকার হচ্ছেন অক্ষয় কুমার। কেউ কেউ তো ঠাট্টা করে বলছেন, পোশাকটি অক্ষয় কুমারের ভাগ্যদেবী। তাই একই পোশাক আবার আরেকটি সিনেমায় পরেছেন। কারণ হাউজফুল ফোর বক্স অফিসে ভালো অবস্থানে ছিল।

যদিও কড়া সমালোচনার মুখে পরলেও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি অক্ষয় কুমার। বর্তমানে গুড নিউজ’র প্রচারণায় ব্যস্ত তিনি। এই সিনেমায় কারিনা কাপুর খান, দিলজিৎ সিং দোসাঞ্জ ও কিয়ারা আদভানির সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন অক্ষয়। ছবির প্রচারণার পাশাপাশি বর্তমানে বচ্চন পান্ডে নামে আরও একটি সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত অক্ষয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন