বিজ্ঞাপন

ঘরের আড়ায় নারীর ঝুলন্ত মৃতদেহ, স্বামী পলাতক

December 12, 2019 | 6:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের একটি বাড়ির ঘরের আড়ায় ঝুলন্ত অবস্থায় থাকা এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারীর নাম হাছিনা আক্তার পাখি (৩০)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে নিজের বাড়ি থেকে হাছিনা আক্তারের মৃতদেহ উদ্ধার করা হয়। হাছিনা আক্তার পাখি দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের বেতারপাড়া গ্রামের আবু তাহেরের মেয়ে। তিনি দুই ছেলে ও এক মেয়ে সন্তানের জননী।

নিহত হাছিনার পরিবারের সদস্যদের দাবি, যৌতুকের দাবিতে স্বামী আনোয়ার হোসেন (৩৮) মারধর ও শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে। এদিকে ঘটনার পর থেকে আনোয়ার হোসেন ও তার পরিবারের সদস্যরা পলাতক।

হাছিনার চাচাতো ভাই ইউনুছ জানান, প্রায় ১২ বছর আগে সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের রুহুল আমিনের ছেলে আনোয়ার হোসেনের সাথে পাখির বিয়ে হয়। এরপর থেকে বিভিন্ন অজুহাতে আনোয়ার তাকে মারধর করতো। আনোয়ার কোনো কাজ করতেন না, সে কারণে কয়েক মাস আগে হাছিনার বাবা তাকে একটি সিএনজিচালিত অটোরিকশা কিনে দেন। এরপরও বিভিন্ন সময় টাকার জন্য আনোয়ার পাখিকে মারধর করতেন। সবশেষ গাড়ীর লাইসেন্স করার টাকা দেওয়ার জন্যও পাখিকে চাপ দেন আনোয়ার। এর পরিপ্রেক্ষিতে দু’দিন আগে পাখির বাবা আনোয়ারকে ২০ হাজার টাকা দেন। কিন্তু এরপরে আরও টাকার জন্য বুধবার পাখিকে মারধর করে ও শ্বাসরোধ করে। পরে বিষয়টি আত্মহত্যা প্রমাণ করতে পাখির মৃতদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয় বলেও ইউনুছের অভিযোগ।

বিজ্ঞাপন

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, নিহত হাছিনা আক্তার পাখির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে। সেই অনুযায়ী ব্যবস্থাও নেওয়া হবে বলে জানান তিনি।

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন