বিজ্ঞাপন

বড়দিনে ডকুফিল্ম ‘যিশু এসেছিল, আসবেন’

December 23, 2019 | 5:37 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বড়দিন উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ ডকুফিল্ম ‘যিশু এসেছিল, আসবেন’। কাহিনীচিত্রের আদলে মহান যিশু খৃস্টের আগমন ও তার পুন: আগমনের বার্তাকে উপজিব্য করে নির্মিত ডকু ফিল্মটিতে তার জীবন ও আদর্শ-বানী ফুটিয়ে তোলা হয়েছে। আসছে ২৫ ডিসেম্বর বড়দিনে মাই টিভিতে বেলা ১১টা ১৫ মিনিটে প্রচারিত হবে এটি।

বিজ্ঞাপন

৩৩ মিনিটের এই ডকুফিল্মে যিশু খৃষ্টের চরিত্রে অভিনয় করেছেন রুদ্র হক। দুই শাসক পিলাত এবং হেরোদের ভুমিকায় তাওহীদ ইসলাম এবং জয়ন্ত চট্টোপাধ্যায় এবং ম্যারির ভুমিকায় মৌটুসি বিশ্বাস। পরিচালনা করেছেন কামরুল হাসান নাসিম।

ডকুফিল্ম ‘যিশু এসেছিল, আসবেন’ প্রসঙ্গে এর নির্মাতা কামরুল হাসান নাসিম বলেন, ‘বড় দিন উৎসবকে ঘিরে এই চলচ্চিত্রটিতে খুবই ছোট পরিসরে জিসাস ক্রাইস্টকে তথা যিশু’র জীবনীটুকু দেখাতে চেয়েছি। পৃথিবীতে অসংখ্য নির্মাতা জিসাসের উপর নানা ধরণের চলচ্চিত্র নির্মাণ করেছেন। আমিও খানিকটা ছোট্ট আয়োজনে এই নির্মাণের মধ্য দিয়ে যিশুর জীবন আদর্শকে ফুটিয়ে তুলতে চেষ্টা করেছি। আমার মতে, অতিমানবদের জীবন দর্শনকে মেনে চলতে পারলেই পৃথিবীর যাবতীয় সংকট কেটে যাবে।’

বিজ্ঞাপন

অভিনেত্রী মৌটুসী বিশ্বাস জানালেন, ‘জেসাস ক্রাইস্ট এবং মাদার ম্যারি সম্পর্কে আমরা জানি একরকম, কিন্তু তাঁকে অনেকভাবেই কল্পনা করা যায়। এই কল্পনার জায়গাটা প্রসারিত করে সুন্দর একটা ফিকশন তৈরি করা হয়েছে বড়দিন উপলক্ষে।”

ডকুফিল্মটিতে আরও অভিনয় করেছেন এনামুল হক, জাভেদ ওমর, ভাবনা, আহসান হাবীব সুমন, শিমুল চৌধুরী, সজীব সরকার, সাজ্জাদ ছাড়াও শতাধিক অভিনয় শিল্পী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি/পিএম

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন