বিজ্ঞাপন

অনলাইনে এক্সপো মেলা, চলবে ২৮ ডিসেম্বর পর্যন্ত

December 26, 2019 | 7:15 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বাংলাদেশে এই প্রথম অনলাইনে মেলার আয়োজন করেছে এক্সপো মেলা ডটকম (www.expomela.com)। গত মঙ্গলবার (২৪ ডিসেম্বর) মেলাটি শুরু হয়, যা চলবে শনিবার (২৮ ডিসেম্বর) পর্যন্ত। পাঁচদিনের এই মেলায় ক্রেতারা অনলাইনে বিভিন্ন ব্র্যান্ডের ইলেকট্রিক পণ্য কিনতে পারবেন। এ ছাড়া বছরজুড়ে এই ওয়েবসাইট থেকে বিভিন্ন সেবা পাওয়ার সুযোগ থাকবে বলে আয়োজকরা জানান।

বিজ্ঞাপন

মেলা উপলক্ষে গত মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে অনলাইন মেলার বিভিন্ন দিক তুলে ধরেন এক্সপো মেলার চিফ অপারেশন অফিসার (সিওও) আবুল হোসাইন। এছাড়া সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এক্সপো মেলার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এটিএম রেজওয়ানুল কবির। মেলায় অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিরাও এই সংবাদ সম্মেলনে অংশ নেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, নতুন বছর থেকে এ প্ল্যাটফর্মটি শিক্ষা, স্বাস্থ্য, অর্থ, পর্যটন, কৃষি যন্ত্রপাতি, গার্মেন্টস ও টেক্সটাইল নিয়ে ধারাবাহিকভাবে মেলার আয়োজন করবে। মেলার বিস্তারিত তথ্য এক্সপো মেলার ওয়েবসাইট থেকে জানা যাবে। অনলাইনের মাধ্যমে দেশ-বিদেশের যে কোনো জায়গা থেকে যে কেউ এই প্ল্যাটফর্মে সম্পৃক্ত হতে পারবেন বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন