বিজ্ঞাপন

তরুণদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে: পলক

January 27, 2020 | 4:00 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, তারুণ্যকে প্রযুক্তির সঙ্গে সম্পৃক্ত করে তাদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। যেন তারা চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় সক্ষম হয়ে ওঠে।

বিজ্ঞাপন

রোববার (২৬ জানুয়ারি) বিকেলে নাটোরের সিংড়া উপজেলার কোর্ট মাঠে ‘চলনবিল শিক্ষা উৎসব-২০’ উপলক্ষে আয়োজিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ সব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘বর্তমান সরকার তরুণদের কর্মক্ষেত্রের প্লাটফর্ম তৈরি করে দিচ্ছে। তবে শুধু ভালো ফলাফলের লক্ষ্য পূরণে শিক্ষার্থীদের ব্যস্ত থাকলে চলবেনা। তাদেরকে নৈতিক মূল্যবোধ, সৎ, সত্যবাদি, দেশপ্রেমিক আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। তবেই পরিবার, সমাজ, রাষ্ট্র তথা বিশ্বমানবতা উপকৃত হবে।’

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানুর সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে সিংড়া উপজেলার ৩১ জন অদম্য মেধাবীকে ল্যাপটপ এবং ৭৪৭ কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। এছাড়াও ১৩ জন নারীকে রত্নগর্ভা মা ও ‘সফল যারা কেমন তারা’ সম্মাননা প্রদান করা হয়।

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন