বিজ্ঞাপন

বগুড়া গণপূর্ত বিভাগ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন

February 1, 2020 | 3:34 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়া গণপূর্ত বিভাগের চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ক্ষণ গণনার ঘড়ি এবং বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন করা হয়েছে। শুক্রবার (৩১ জানুয়ারি) বিকালে গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলী মো. আশরাফুল ইসলাম এসব উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

পরে গণপূর্ত অধিদফতরের বগুড়া সার্কেল ও বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান প্রকৌশলী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এতে সাংবাদিকসহ সব স্তরের মানুষকে সহায়তা দিতে হবে। উত্তরাঞ্চল এখন মঙ্গার অঞ্চল নয়, এটা এখন সমৃদ্ধির অঞ্চল। সরকার উত্তরাঞ্চলকে গুরুত্ব দিয়েছেন বলেই ২ জন সাংগঠনিক সম্পাদক দিয়েছেন। বগুড়ায় বিজ্ঞান ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয় নির্মাণের নীতিগত সিদ্ধান্ত নিয়েছেন। বগুড়ায় অর্থনৈতিক অঞ্চলের কাজ এগিয়ে চলছে, বিভিন্ন অবকাঠামো নির্মাণ হচ্ছে।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক মো. আব্দুল গোফ্ফার। এতে আরও বক্তব্য রাখেন- রাজশাহী গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী খালেকুজ্জামান, বগুড়া গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বাকি উল্লাহ, কর্মচারী ইউনিয়নের সভাপতি রেজাউল ইসলাম, ডিপ্লোমা প্রকৌশল সমিতির সহ-সভাপতি রবিউল আলম, উপ-বিভাগীয় প্রকৌশলী আতিকুর রহমান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন