বিজ্ঞাপন

পায়রা তাপ বিদ্যুত কেন্দ্রের টাকা ছিনতাই, আটক ৪

February 6, 2020 | 12:38 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরগুনা: বরগুনার পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। বুধবার (৫ ফেব্রুয়ারি) রাতভর অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে এদের আটক করে আমতলী থানা পুলিশ।

বিজ্ঞাপন

আটকদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। এরা হলেন, নাজমুল, বেলাল ও সোহেল।

বুধবার সন্ধ্যায় আমতলী-কুয়াকাটা মহাসড়কের টিয়াখালী কলেজ সংলগ্ন এলাকায় পায়রা বিদ্যুৎকেন্দ্রের টাকা বহনকারী একটি মাইক্রোবাস থামিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, টাকা ছিনতাইয়ের ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে রাতভর অভিযান চালায়। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চারজনকে আটক করা হয়। অভিযান এখনো অব্যাহত রয়েছে জানিয়ে ওসি বলেন, এ ঘটনায় জড়িত প্রত্যেককে আটক করা হবে।

বিজ্ঞাপন

বুধবার বিকেলে শ্রমিকদের বেতন নিয়ে তাপ বিদ্যুত কেন্দ্রে যাওয়ার পথে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের টিয়াখালী কলেজ সংলগ্ন স্থানে দুর্বৃত্তরা গাড়ী ও বাঁশ ফেলে মাইক্রোবাসের গতিরোধ করে। এসময় পেছন দিক থেকে ৫-৬ টি মোটর সাইকেলে আসা ছিনতাইকারী চক্র ধারালো রামদা ও দেশীয় অস্ত্র দিয়ে মাইক্রোবাসের কাঁচ ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং মাইক্রোবাসটি অস্ত্রের মুখে জিম্মি করে টিয়াখালী কাঁচা সড়কে নিয়ে যায়। সেখানে নিয়ে গাড়িতে থাকা কোম্পানির হোসাইন, জুয়েল, হুমায়ূন, ঝুনু ও তানভীরকে বেধড়ক মারধর করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় তানভির ও ঝুনু প্রতিরোধ করলে তাদেরকে এলোপাথারি কুপিয়ে টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন