বিজ্ঞাপন

দিল্লিতে আম আদমি পার্টির বিজয় মিছিলে গুলি, এক সমর্থকের মৃত্যু

February 12, 2020 | 11:22 am

আন্তর্জাতিক ডেস্ক

দিল্লি বিধানসভা নির্বাচনে আম আদমি পার্টির (এএপি) বিশাল বিজয়ের পর মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যায় তাদের বিজয় মিছিলে গুলি চলেছে। অজ্ঞাতনামা বন্দুকধারীর গুলিতে এক সমর্থকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন। আম আদমি পার্টির মুখপাত্রের বরাতে বুধবার (১২ ফেব্রুয়ারি) এ খবর জানিয়েছে ইন্ডিয়া টুডে।

বিজ্ঞাপন

এর আগে, আম আদমি পার্টি তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এক বার্তায় জানিয়েছে, দিল্লির মেহেরওলি থেকে নির্বাচিত এমএলএ নরেশ যাদবের বিজয় মিছিলে গুলি চালানোর ঘটনায় এক সমর্থকের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রগুলো জানিয়েছে, আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল ঘোষণার পর মেহেরওলির একটি মন্দির থেকে বিজয় মিছিল নিয়ে ফিরছিলেন নরেশ যাদব। মাঝপথে তার গাড়িবহর ও বিজয় মিছিলকে লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি চালানো হয়। গুলিতে এক সমর্থকের মৃত্যু হয়। আহত হন আরও একজন।

বিজ্ঞাপন

এদিকে, দিল্লি পুলিশ জানিয়েছে, দুই গ্রুপে গ্যাংওয়ারের কারণে এই গুলি চলেছে। প্রাথমিকভাবে জানা গেছে, যে ব্যক্তি ওইখানে মারা গেছেন, তিনি তার কিছুক্ষণ আগেই অন্য গ্রুপকে লক্ষ্য করে গুলি চালিয়েছিলেন। ঘটনাস্থল থেকে সাত রাউন্ড বুলেটের খোসা উদ্ধার করা হয়েছে। তদন্ত চলছে।

সারাবাংলা/একেএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন