বিজ্ঞাপন

পাপিয়ার বাসায় মিলেছে অস্ত্র-মদ-টাকা

February 23, 2020 | 4:20 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: হোটেলে বসে অপকর্মের মাধ্যমে মাসে কোটি টাকা ব্যয় করা শামিমা নূর পাপিয়ার ফার্মগেটের বাসা থেকে অস্ত্র, মদসহ বিপুল পরিমাণ অবৈধ টাকা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

বিজ্ঞাপন

রোববার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর ফার্মগেটে তার বাসায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করে র‌্যাব। র‌্যাব সদর দফতরের সিনিয়র সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

সুজয় সরকার বলেন, ‘র‌্যাব-১ এর বিশেষ অভিযানে রাজধানীর ফার্মগেটের পাপিয়ার বাসা থেকে বিদেশি অস্ত্র, ম্যাগজিন, গুলি, বিদেশি মদ ও বিপুল পরিমাণ অবৈধ টাকা উদ্ধার করা হয়েছে। আজ বিকেল চারটায় রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।’

আরও পড়ুন: পাপিয়া প্রতিদিন বারের বিলই দিতেন আড়াই লাখ টাকা!

বিজ্ঞাপন

এর আগে শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় শামিমা নূর পাপিয়া ওরফে পিউসহ (২৮) চারজনকে আটক করে র‌্যাব-১।

এদিন র‌্যাব জানায়, রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে প্রেসিডেন্ট স্যুট নিজের নামে সব সময় বুকড করে নানা ধরনের অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছিলেন পাপিয়া। যিনি হোটেলটির বারে বিলবাবদ প্রতিদিন পরিশোধ করতেন আড়াই লাখ টাকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/পিটিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন