বিজ্ঞাপন

এবারের বিসিবি কনসার্টে আসছেন এ আর রহমান

March 8, 2020 | 9:35 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

গেল ডিসেম্বর বিসিবি আয়োজিত বঙ্গবন্ধু বিপিএলের কনসার্টে হোম অব ক্রিকেটের আলো ঝলমলে স্টেজ মাত করে গেছেন বলিউড বাদশা সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগাম ও কৈলাশ খেরের মতো বলিউড তারাকারা। এবার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত কনসার্টে বিসিবির আমন্ত্রণে আসছেন ভারতের কিংবদন্তি শিল্পী, সংগীত পরিচালক এ আর রহমান। ১৮ মার্চ কনসার্টটি অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন করেছে বিসিবি। এর মধ্যে অন্যতম দুটি হলো— মুজিব জন্মশতবার্ষিকী কনসার্ট ও ক্রিকেট দুনিয়ার নন্দিত তারকাদের নিয়ে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যেকার দু’টি প্রীতি ম্যাচ আয়োজন। রোববারের (৮ মার্চ) বোর্ড সভায় এ দু’টি অনুষ্ঠানই চূড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ প্রতিষ্ঠান।

বিসিবি সূত্রে জানা গেছে, ১৮ মার্চের কনসার্টে সুরের মূর্ছনায় দর্শকদের বুঁদ করে রাখতে আসছেন উপমহাদেশের সুরের জাদুকর এআর রহমান। আর প্রীতি ম্যাচ দু’টি মাঠে গড়াবে ২১ ও ২২ মার্চ।

৮ মার্চের বোর্ড সভা শেষে বেরিয়ে বিসিবি বস নাজমুল হাসান পাপন সংবাদমাধ্যমকে এ খবর নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীর কনসার্ট নিয়ে পাপন বলেন, ‘আপনারা জানেন, বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী ‍উপলক্ষে আমাদের অনুষ্ঠান ছিল। ওই দু’টোই আমরা আজ নিশ্চিত করেছি। একটা হচ্ছে, একটা কনসার্ট আছে ১৮ তারিখে, এ আর রহমানের, সেটা করব।’

‘আর এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যেকার ম্যাচ দু’টো ২১ ও ২২ মার্চ অনুষ্ঠিত হবে,’— ঘোষণা দেন বিসিবি সভাপতি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন