বিজ্ঞাপন

যাত্রাবাড়িতে বাসচাপায় যুবকের মৃত্যু

March 9, 2020 | 3:09 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ির মৃধাবাড়ি এলাকায় বাস চাপায় আল মাহমুদ ইমন (২৪) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন নিহতের বন্ধু কৌশিক (২২)।

বিজ্ঞাপন

সোমবার (৯ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা দেড়টার দিকে ইমনকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। বাসটিও জব্দ করা হয়েছে। ইমন কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার আব্দুর রব সরকারের ছেলে। পরিবারের সঙ্গে সে ডেমরার বাঁশেরপুল এলাকায় থাকতো। দুই ভাই, দুই বোনের মধ্যে সবার ছোট সে।

মো. ইমন নামে এক পথচারী জানান, মৃধাবাড়ি এলাকায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি বাসকে ওভারটেক করার সময় চলন্ত বাসের সামনে স্লিপ করে পড়ে যায় তারা। তখন যাত্রীবাহী মডার্ন নামের একটি বাসের নিচেই চাপা পড়ে ইমন। এ সময় পেছনে বসে থাকা কৌশিক আহত হয়।

বিজ্ঞাপন

নিহতের ভাই মো. মোহন জানান, নতুন একটি কোম্পানিতে সবেমাত্র চাকরি নিয়েছিল ইমন। নিজের মোটরসাইকেল নিয়ে মৃধাবাড়ি এলাকায় যাওয়ার সময় এই দুর্ঘটনার শিকার হয়। তার সঙ্গে থাকা তার বন্ধু কৌশিক আহত হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন