বিজ্ঞাপন

রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

March 13, 2020 | 11:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাক ধাক্কায় মোটরসাইকেল চালক এ কে এম ফজলুল হক (৩৮) নামে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি পুলিশের স্পেশাল ব্রাঞ্চে উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১৩ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সন্ধ্যা ৭টার দিকে ফজলুলকে মৃত ঘোষণা করেন।

মাহফুজুল কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার হোসেনপুর গ্রামের বীর প্রতিক আব্দুর হকের ছেলে। তিনি স্ত্রী সেলিনা আক্তার ও দুই মেয়েকে নিয়ে শান্তিনগর বাজারের পাশে বসবাস করতেন।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোজাফফর হোসেন জানান, বিকেল সাড়ে ৪টার দিকে ভুলতা গাউছিয়া ও কাঞ্চন ব্রিজের মাধ্যবর্তী স্থানে একটি ট্রাক তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে পরে গিয়ে গুরুতর আহত হস এসআই ফজলুল। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

নিহতের মামা মো. সুজন মিয়া জানান, মালিবাগের এসবি হেডকোর্টারে কর্মরত ছিল ফজলুল। আজ নিজের মোটরসাইকেল চালিয়ে নারায়ণগঞ্জ তার এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল সে। সেখান থেকেই ফেরার এই দুর্ঘটনা ঘটে।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন