বিজ্ঞাপন

করোনা থামিয়ে দিল পাকিস্তান সুপার লিগও

March 17, 2020 | 4:30 pm

স্পোর্টস ডেস্ক

বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রভাবকে পাশ কাটিয়ে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) আর চালিয়ে নিতে পারল না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আজ মঙ্গলবার (১৭ মার্চ) পিএসএল স্থগিতের সিদ্ধান্ত জানিয়েছে কর্তৃপক্ষ। এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, লিগের পরবর্তী ম্যাচগুলোর সূচি পরে জানিয়ে দেওয়া হবে।

বিজ্ঞাপন

এক জায়গায় বেশি লোক সমাগম হলে দ্রুত ছড়িয়ে পড়তে পারে করোনাভাইরাস- গবেষকদের এমন তথ্যের পর থেকেই একের পর এক ক্রীড়া ইভেন্ট বন্ধ হতে শুরু করেছিল। আন্তর্জাতিক পর্যায়ে প্রায় সব ধরনের ক্রীড়া ইভেন্ট স্থগিত করা হয়েছে। ঘরোয়া পর্যায়েও খেলাধুলা বন্ধের সিদ্ধান্ত নিয়েছে অনেক দেশ।

দক্ষিণ এশিয়ার প্রায় সব ধরনের ক্রিকেটই বন্ধ হয়ে গেছে। ভারত, বাংলাদেশ দেশে সব ধরনের ক্রীড়া ইভেন্ট স্থগিত করেছে। তবে পাকিস্তান পিএসএল চালাচ্ছিলই।

নিরাপত্তা শঙ্কাকে এক পাশে রেখে নিজেদের দেশে এবারের পিএসএল আয়োজন করছে বলেই কিনা যে কোনো মূল্যে টুর্নামেন্টটা শেষ করতে চাচ্ছিল পিসিবি কিন্তু করোনার ভয়ঙ্কর বাস্তবতায় সিদ্ধান্ত পাল্টাতেই হলো পিসিবিকে।

বিজ্ঞাপন

আজ টুর্নামেন্টের সেমিফাইনাল দুটি মাঠে গড়ানোর কথা ছিল। দুই দলের খেলোয়াড়রা প্রস্তুতও হয়েছিলেন। প্রথম সেমিফাইনাল মাঠে গড়ানোর কথা ছিল স্থানীয় সময় বেলা দুইটায়। তার ঠিক আগ মুহূর্তে পিএসএলের অফিসিয়াল টুইটার পেজে টুর্নামেন্ট স্থগিতের সিদ্ধান্তের কথা জানিয়ে দেওয়া হয়।

সারাবাংলা/এসএইচএস/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন