বিজ্ঞাপন

গাড়িচাপায় পুলিশ হত্যার ঘটনায় গ্রেফতার ২

March 21, 2020 | 5:34 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বাসচাপায় রাজধানী কাফরুল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলমকে হত্যার ঘটনায় বাসের চালক ও সহকারী গ্রেফতারকে করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (পশ্চিম)।

বিজ্ঞাপন

শনিবার (২১ মার্চ) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন গোয়েন্দা-পশ্চিম বিভাগের পল্লবী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহাদাত হোসেন ‍সুমা।

গ্রেফতার ওই দুজন হলেন- বাসের চালক মো. গোলাম মোস্তফা (৬০) এবং সহকারী আব্দুল মান্নান ওরফে লতিফ (৪৫)।

মো. শাহাদাত হোসেন জানান, ‘গত ১৮ মার্চ এএসআই জাহাঙ্গীর কাফরুল থানার তালতলা ৯ নম্বর গেট থেকে ১৩ নম্বর গেট পর্যন্ত ছিনতাই প্রতিরোধে নিয়োজিত ছিলেন। রাতে ৯ নম্বর গেটের উত্তর পাশে (পুরাতন বিমানবন্দর) রাস্তায় ছিনতাইয়ের ঘটনা দেখে এবং ভিকটিমের চিৎকার শুনে ছিনতাইকারীদের ধরতে ধাওয়া করেন তিনি। এ সময় দক্ষিণ দিক থেকে দ্রুত ও বেপরোয়া গতিতে আসা আলিফ পরিবহনের একটি বাস এএসআই জাহাঙ্গীরকে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে চিকিৎসার জন্য দ্রুত শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।’

বিজ্ঞাপন

শাহাদত আরও জানান, এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে কাফরুল থানায় মামলা করেন। থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পশ্চিম বিভাগ মামলার অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালায়। অভিযানের এক পর্যায়ে শুক্রবার (২০ জানুয়ারি) রাতে চকবাজারে অভিযান চালিয়ে প্রথমে হেলপার আব্দুল মান্নানকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী ওইদিনই গাবতলী থেকে চালক গোলাম মোস্তফাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

সারাবাংলা/এসএইচ/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন