বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত পাওলো দিবালা

March 22, 2020 | 11:21 am

স্পোর্টস ডেস্ক

ইতালিয়ান সিরি আ’র প্রথম খেলোয়াড় হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হন ড্যানিয়েল রুগানি। এরপরেই জুভেন্টাসের সকল খেলোয়াড়কে হোম কোয়ারেনটাইনে থাকার নির্দেশ দেওয়া হয়। তবে এর মধ্যেও দ্বিতীয় খেলোয়াড় হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হন ফ্রান্সের বিশ্বকাপজয়ী মিড ফিল্ডার মাতুইদি। এবার সেই তালিকায় নাম উঠল আর্জেন্টাইন তারকা ফুটবলার পাওলো দিবালার।

বিজ্ঞাপন

তবে এর আগেই আর্জেন্টিনা, চিলি এনবং ইতালির কয়েকটি সংবাদমাধ্যম থেকে জানানো হয় পাওলো দিবালা করোনাভাইরাসে আক্রান্ত। তবে দু’দিন আগেই দিবালা জানিয়েছিলেন তিনি আক্রান্ত নন। তিনি পরীক্ষা করেছেন কিন্তু ফলাফল তখনও আসেনি।

এর ঠিক দু’দিন পরেই নিজেই তার টুইটার অ্যাকাউন্ট থেকে জানানলেন, ‘হাই, সবাইকে জানাতে চাই যে মাত্রই কোভিড-১৯ পরীক্ষার ফল হাতে পেয়েছি। আমি ও ওরিয়ানা দুজনই পজিটিভ। সৌভাগ্যবশত, আমরা দুজনই শারীরিকভাবে একেবারে ঠিকঠাক আছি। আপনাদের বার্তার জন্য ধন্যবাদ।’

জুভেন্টাসের এই তারকা ফরোয়ার্ড কেবল নিজেই আক্রান্ত হননি সেই সঙ্গে তার বান্ধবী ওরিয়ানাও আক্রান্ত হয়েছে। এ নিয়ে জুভেন্টাসের তিন খেলোয়াড় আক্রান্ত হলেন মরণঘাতী এই ভাইরাসে। এর মধ্যেই দলের খেলোয়াড়দের মধ্যে গঞ্জালো হিগুয়েইন, মিরালেম পিয়ানিচ, সামি খেদিরা ও ডগলাস কস্তাকে ইতালি ছাড়ার অনুমতি দিয়েছে জুভেন্টাস। তাই নিয়ে প্রশ্ন উঠেছে ইতালিয়ান সংবাদ মাধ্যমগুলোতে।

বিজ্ঞাপন

পাওলো দিবালা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে তা এক বিবৃতিতে জানিয়েছে জুভেন্টাসও। তারা জানায়, ‘পাওলো দিবালার মেডিক্যাল টেস্টের ফলাফলে পাওয়া গেছে। এবং তার শরীরে কোভিড-১৯’এর উপস্থিতি পাওয়া গেছে। গত বুধবার (১১ মার্চ) থেকেই সে কোয়ারেনটাইনে আছে। স্বাভাবিক নিয়ম মেনেই তার শারীরিক অবস্থা নিয়মিত পর্যবেক্ষণ করা হবে। সে সুস্থ আছে এবং কোনো লক্ষণও দেখা যাচ্ছে না তার শরীরে।’

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন