বিজ্ঞাপন

১৫০ পরিবারের পাশে দাঁড়ালেন জাতীয় দলের সাবেক ফুটবলার

March 30, 2020 | 7:08 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দেশ স্থবির হওয়ায় সবচেয়ে নাজুক অবস্থায় আছে খেটে খাওয়া দিনমজুররা। দিন আনে দিন খায় এসব অসহায় মানুষদের সাহায্যের মাধ্যমে পাশে দাঁড়াচ্ছেন ফুটবলারসহ অনেক ক্রীড়াবিদরা। সাবেকরাও সহায়তার হাত এগিয়ে দিচ্ছেন।

বিজ্ঞাপন

দেশের লকডাউন অবস্থাতে সুবিধাবঞ্চিত লোকদের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের সাবেক ফুটবলার ওয়াহেদ আহমেদ। কন্যা আরিয়া আহমেদকে নিয়ে লন্ডনে বসবাস করা এই সাবেক স্ট্রাইকার প্রবাস থেকেও নিজ শহর সিলেটের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন।

১৫০ পরিবারের জন্য খাবারসহ প্রয়োজনীয় জিনিসপত্র পাঠিয়েছেন সাবেক এই ফুটবলার। চাল, ডাল, আলু, পেয়াজ, রসুন, সাবান ও তেল- এই ৭ ধরনের নিত্যপ্রোজনীয় দ্রব্য পাঠিয়েছেন তিনি।

এ বিষয়ে তিনি ফেসবুকে তার টাইমলাইনে একটি পোস্ট শেয়ার করে বলেছেন, ‘আসুন আমরা সবাই সুবিধাবঞ্চিত, খেটে খাওয়া দিনমজুরদের পাশে দাঁড়াই। আমি এবং আমার পরিবার নিজেদের সাধ্য মতো চেষ্টা করেছি। সিলেটের শিবগঞ্জে ১৫০ পরিবারকে সাধ্য অনুযায়ী খাবার তুলে দিয়েছি।’

বিজ্ঞাপন

এছাড়াও সামর্থ্যানুযায়ী সবাইকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে অনুরোধ করেন এই ফুটবলার, ‘আপনিও এগিয়ে আসুন। আমরা সবাই এগিয়ে আসলে, হাসবে গোটা বাংলাদেশ। দূর হবে দুর্যোগ। যার যার জায়গা থেকে সবাই একসাথে এগিয়ে আসলে বাংলাদেশের কেউ না খেয়ে থাকবে না ইনশাআল্লাহ।’

সারাবাংলা/জেএইচ/এসএস

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন