বিজ্ঞাপন

চট্টগ্রামে ৬১ নমুনা পরীক্ষায় ৪০ জন করোনা পজিটিভ

May 8, 2020 | 5:07 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে নমুনা পরীক্ষায় আরও ৪০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজন নগরীর একটি থানায় কর্মরত পুলিশ কনস্টেবলও আছেন।

বিজ্ঞাপন

শুক্রবার দুপুরে (৮ মে) চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড অ্যানিমেল সাইন্সেস ইউনিভার্সিটির (সিভাসু) ল্যাবে বৃহস্পতিবারের করা নমুনা পরীক্ষার ফল ঘোষণা করা হয়।

চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি সারাবাংলাকে জানান, সিভাসুর ল্যাবে ৬১টি নমুনা পরীক্ষায় ৪০টি পজিটিভ এসেছে। এদের মধ্যে দু’জন কক্সবাজার ও খাগড়াছড়ি জেলার হলেও তারা চট্টগ্রামে চিকিৎসাধীন আছেন।

চট্টগ্রামে আক্রান্তদের মধ্যে উপজেলার আছে ১৪ জন। এর মধ্যে সাতকানিয়ায় ৭জন, সীতাকুণ্ডে ৫ জন, হাটহাজারীতে একজন এবং বোয়ালখালীতে একজন আছেন।

বিজ্ঞাপন

চট্টগ্রাম নগরীতে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২৬ জন। এদের মধ্যে নগরীর অলংকার ও বহদ্দারহাট এলাকার ২ জন, হালিশহরের ৩ জন, কসমোপলিটন, আগ্রাবাদ, মেহেদীবাগ এলাকার ৩ জন, বাকলিয়ায় ৪ জন, নাসিরাবাদ ও মোগলটুলী এলাকায় ২ জন, ইপিজেড এলাকায় ২ জন, সরাইপাড়ায় ১ জন আছেন।

এছাড়া নগরীর ফিরিঙ্গীবাজার, দামপাড়া, আইসফ্যাক্টরী, মির্জাপুল, সদরঘাট, আমবাগান রেলওয়ে কলোনি, সাগরিকা কাজিরদীঘি এলাকার একজন করে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন কক্সবাজার জেলা প্রশাসনের একজন সহকারী কমিশনার এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন খাগড়াছড়ি জেলার মানিকছড়ির বাসিন্দা একজন করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন