বিজ্ঞাপন

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার বিরুদ্ধে মামলা

July 22, 2020 | 2:44 am

লোকাল করেসপন্ডেন্ট

মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়ায় নিজের কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ অভিযোগে ধর্ষণের শিকার মেয়েটির মা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মামলা করেছেন। মামলা দায়েরের পর থেকেই ওই ব্যক্তি পালিয়ে বেড়াচ্ছেন। তাকে ধরতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বিজ্ঞাপন

গত ৫ জুলাই কিশোরী মেয়েটি বাবার কাছে ধর্ষণের শিকার হয়। চাপের মুখে এ ঘটনা গোপন রাখতে হয়েছিল মেয়েটি ও তার মা’কে। শেষ পর্যন্ত এ সপ্তাহে মেয়েটির মা মামলা করেছেন। সোমবার (২০ জুলাই) জেলা সিভিল সার্জনের কার্যালয়ে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, কিশোরীর বাবা তাকে নানাভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন। এর মধ্যে গত ৫ জুলাই মেয়েটির মা বাজারে গেলে মেয়েটিকে ধর্ষণ করেন তার বাবা। মা ফিরে এসে ঘটনা জানতে পারেন। তবে স্বামী ভয়-ভীতি ও হুমকি-ধমকি দিলে বিষয়টি চেপে রাখেন তিনি। তবে নানভাবে স্বামীর অত্যাচার অব্যাহত থাকলে সপ্তাহ দুয়েক পর তিনি বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান মামলার তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার মেয়েটির ডাক্তারি পরীক্ষা জেলা সিভিল সার্জন কার্যালয়ে করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন