বিজ্ঞাপন

র‌্যাবের অভিযানে ভিজিএফের চালসহ আটক ১, গমের গুদাম সিলগালা

July 24, 2020 | 12:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে ভিজিএফের ১৬৩ বস্তা চালসহ চাল ব্যবসায়ী সাইদুল ইসলামকে আটক করেছে র‌্যাব-১৪। পরে তার থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ৩৮৪ বস্তা গমসহ একটি গুদাম সিলগালা করে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে শহরের উত্তর বাজার এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় সাইদুল ইসলামকে। তিনি ছিটপাড়া মহল্লার বাছির উদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সহকারী পুলিশ সুপার এএম সবুজ রানার নেতৃত্বে নালিতাবাড়ী উপজেলার উত্তর বাজার কাচারীপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় ভাড়া একটি ঘরে সরকারিভাবে বিতরণের ভিজিএফের ১৬৩ বস্তা চালসহ সাইদুল ইসলামকে হাতেনাতে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য আরেকটি ঘরে কাবিখার ৩৮৪ বস্তা গম জব্দ করা হয়। আগামী রোববার উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের উপস্থিতিতে এই গমের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে উপজেলা প্রশাসনের মাধ্যমে ৩৮৪ বস্তা গমসহ গুদামটি সিলগালা করা হয়েছে।

এদিকে র‌্যাব বাদী হয়ে রাতেই নালিতাবাড়ী থানায় সাইদুল ইসলাম, পৌরশহরের হাদিউল ইসলাম ও ইউনুস আলীকে আসামি করে মামলা দায়ের করেছে। পরে রাত ১২টার দিকে আটক সাইদুল ইসলামকে পুলিশের কাছে হস্তান্তর এবং ভিজিএফের ১৬৩ বস্তা চাল জব্দ করে থানায় পাঠিয়েছে র‌্যাব।

বিজ্ঞাপন

র‌্যাব-১৪-এর সিপিসি-১, জামালপুর ক্যাম্পের এএসপি এএম সবুজ রানা বলেন, ‘আমরা একটি সংবাদ পাই যে এই গুদাম সরকারি চাল রয়েছে। সংবাদের ভিত্তিতেই অভিযান পরিচালনা করা হয় এবং একজনকে আটক করা হয়।’

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান বলেন, ‘কাবিখার ৩৮৪ বস্তা গম জব্দ করা হয়েছে। এই গম নিয়ে কী করা হবে, সে বিষয়ে খাদ্য নিয়ন্ত্রকের উপস্থিতিতে আগামী রোববার সিদ্ধান্ত হবে। তবে ৩৮৪ বস্তা গমসহ গুদামটি সিলগালা করা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন