বিজ্ঞাপন

অবশেষে আমেরিকায় চিকিৎসার ভিসা পেলেন সঞ্জয়

August 26, 2020 | 12:37 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ফুসফুসে ক্যানসারের কথা জানতে পেরেই তড়িঘড়ি চিকিৎসার জন্য আমেরিকার হাসপাতালে যাওয়ার কথা ভেবেছিলেন সঞ্জয় দত্ত। কিন্তু মুম্বাই হামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় তাকে আমেরিকার ভিসা দিতে রাজি হয়নি আমেরিকার দুতাবাস। তাই পরবর্তিতে সিঙ্গাপুরে চিকিৎসা করাতে যাওয়ার কথা ভেবেছিলেন সঞ্জয়। কিন্তু করোনার কারণে বিদেশে গিয়ে চিকিৎসা করানোও কঠিন হয়ে উঠেছে। তাই সেই সিদ্ধান্ত বাতিল করে আপাতত কোকিলাবেন হাসপাতালেই চিকিৎসা করাচ্ছেন তিনি। তবে জানা গেছে, চিকিৎসার জন্য আমেরিকা যাওয়ার ভিসা পেয়েছেন তিনি।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, চিকিৎসার জন্য আমেরিকায় থাকার ৫ বছরের মেডিকেল ভিসা হাতে পেয়েছেন সঞ্জয় দত্ত। শীঘ্রই স্ত্রী মান্যতা এবং বোন প্রিয়া দত্তের সঙ্গে আমেরিকায় যাচ্ছেন সঞ্জয় দত্ত। এদিকে আমেরিকার নিউ ইয়র্কে থাকেন সঞ্জয় দত্তের প্রথম পক্ষের কন্যা ত্রিশলা। তিনিও চিকিৎসার সময় বাবা এবং পরিবারের পাশে থাকবেন।

উল্লেখ্য, ১৯৯১ সালের মুম্বাই বিস্ফোরণে জড়িত থাকার অভিযোগে আমেরিকায় যাওয়ার ভিসা পেতে সমস্যায় পড়েছিলেন সঞ্জয়। তার কাছের এক বন্ধু এ বিষয়ে তাকে ভিসা পেতে সাহায্য করেন বলে জানা গেছে।

৮ আগস্ট (শনিবার) হঠাত্‍‌ করে শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা দেওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালের আইসিইউতে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়। মঙ্গলবার (১১ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যমগুলো হাসপাতাল সূত্রে খবর প্রকাশ করেছে, ৬১ বছর বয়সী এই অভিনেতার ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে। সেদিন চিকিৎসকরা জানিয়েছিলেন স্টেজ থ্রি-তে ধরা পড়েছে এই অভিনেতার ক্যানসার। কিন্তু পরবর্তিতে চিকিৎসকরা বলেছেন, ‘তৃতীয় নয়, চতুর্থ পর্যায়ে তার ক্যানসার’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন