বিজ্ঞাপন

করোনা আক্রান্তের শঙ্কায় কোয়ারেনটাইনে চার চেলসি ফুটবলার

August 27, 2020 | 3:03 pm

স্পোর্টস ডেস্ক

নতুন মৌসুমের জন্য অনুশীলন ক্যাম্প শুরুর আগেই স্থগিত হয়ে গেল ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসির। ব্রিটিশ গণমাধ্যম জানাচ্ছে ক্লাবটির কয়েকজন খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আর সন্দেহবশত আরও চারজনকে কোয়ারেনটাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। কোয়ারেনটাইনে থাকার নির্দেশ প্রাপ্ত চার ফুটবলার হলেন ক্রিশিচান পুলিসিচ, মেসন মাউন্ট, টামি আব্রাহাম এবং ফিকায়ো টমোরি- জানিয়েছে দ্য সান।

বিজ্ঞাপন

প্রিমিয়ার লিগ শুরুর আগেই বড় এক ধাক্কার মুখে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। অনুশীলন শুরুর দিনক্ষণ পাকা হয়ে গেলেও শেষে এসে করোনার থাবায় তা ভেস্তে গেছে। ইংলিশ পত্রিকা ‘দ্য সান’ কোয়ারেনটাইনে থাকা চার চেলসি খেলোয়াড়ের নাম প্রকাশ করেছেন। পত্রিকাটি জানিয়েছে এই চার ফুটবলের মধ্যে একাধিক খেলোয়াড় করোনায় আক্রান্ত হতে পারেন। তবে পত্রিকাটি নির্দিষ্ট করে এখনও জানায়নি ঠিক কোন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছেন। তবে সতর্কতার জন্য চার খেলোয়াড়কেই কোয়ারেনটাইনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

এই চার খেলোয়াড় এখনও চেলসির অনুশীলন ক্যাম্পে যোগ দেননি। আর তাই তো সংক্রমণ ছড়ানোর আশঙ্কা দূর করতে তাদের কোয়ারেনটাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। গেল সপ্তাহে চেলসির সকল খেলোয়াড়কেই করোনাভাইরাসের পরীক্ষা করানো হয়। এবং প্রাক মৌসুম অনুশীলনে এই খেলোয়াড়দের যোগ দেওয়ার কথা ছিল। তবে খেলোয়াড়দের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যেই এই চার খেলোয়াড়কে কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে।

এদিকে চেলসির ইংলিশ স্ট্রাইকার টামি আব্রাহাম এবং মিডফিল্ডার মাউন্ট মেসন গ্যারেথ সাউথগেটের ইংল্যান্ড দলে ডাক পেয়েছেন। আর তাদের কোয়ারেনটাইনে যাওয়ার সংবাদ তাই দুঃশ্চিন্তায় ফেলবে সাউথগেটকে। আগামী শনিবার আইসল্যান্ডের বিপক্ষে নেশনস লিগের অ্যাওয়ে ম্যাচে খেলার কথা রয়েছে থ্রি লায়ন্সদের।

বিজ্ঞাপন

এর আগে ১২টি ভিন্ন ভিন্ন ক্লাবের খেলোয়াড়দের করোনাভাইরাসের পরীক্ষা করা হলে সেখান থেকে জানা যায় ১৪জন খেলোয়াড় করোনায় আক্রান্ত। যার মধ্যে শেফিল্ড ইউনাইটেড, ওয়েস্ট হাম এবং ব্রাইটনের খেলোয়াড়রা রয়েছেন।

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন