বিজ্ঞাপন

অপহৃত শিশু মিথিলা ৪ ঘণ্টা পর উদ্ধার, গ্রেফতার অপহরণকারী নারী

September 10, 2020 | 5:05 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মুক্তিপণ আদায়ের উদ্দেশে মিথিলা নামের নয় বছর বয়সী অপহৃত এক শিশুকে অপহরণের চার ঘণ্টা পর উদ্ধার করেছে র‍্যাব। এ ঘটনায় অপহরণকারী সুমি নামের এক নারীকেও গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে মিরপুরের পল্লবী এলাকা থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করে র‍্যাব-৪ এর একটি টিম। তথ্যটি সারাবাংলাকে নিশ্চিত করেছেন র‍্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।

তিনি সারাবাংলাকে বলেন, ‘গতকাল সন্ধ্যায় আমরা খবর পাই একজন নারী পূর্বপরিকল্পিতভাবে ৯ বছরের একজন শিশুকে অপহরণ করেছে। এ তথ্য পাওয়ার পর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) সাজেদুল ইসলাম সজলের নেতৃত্ব র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল অনুসন্ধানে নামে। পরে চার ঘণ্টার অনুসন্ধান শেষে রাত দশটার দিকে মিরপুরের পল্লবী এলাকার সি ব্লকের মুসলিম বাজার এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এসময় অপহরণ চক্রের সক্রিয় সদস্য সুমি আক্তার (৪০) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।’

গ্রেফতারকৃত সুমির প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি জানান, সে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অসহায় গরীব ছোট বাচ্চাদের খাবার কিনে দেওয়ার মিথ্যা প্রলোভন দেখিয়ে অপহরণ করতো। পরে দালালের মাধ্যমে বাসার কাজের কথা বলে বিক্রি করে দিতো। তার বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন