বিজ্ঞাপন

সবাইকে আরও সতর্কতা ও মাস্কের ব্যবহার বাড়াতে হবে: পাটমন্ত্রী

October 8, 2020 | 5:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, করোনার দ্বিতীয় স্টেজ আসার আগে সবাইকে আরও সতর্ক হতে হবে। ভ্যাকসিন না আসা পর্যন্ত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার বাড়াতে হবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে উপজেলার খাদুন এলাকায় ‘হাছিনা গাজী পৌর অডিটোরিয়াম’ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) তারাবো পৌরসভার আরবান প্রাইমারি হেলথ কেয়ার সা‌র্ভিসের ডে‌লিভারি প্রজে‌ক্ট-২ এর উদ্বোধন করেন।

রূপগঞ্জে ‘হাছিনা গাজী পৌর অডিটোরিয়ামে’র ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রূপগঞ্জের অভাবনীয় উন্নয়ন হয়েছে। দেশের প্রথম উপজেলা পর্যায়ে ভুলতা ফ্লাইওভার, শীতলক্ষ্যা নদীতে মুড়াপাড়া কায়েতপাড়া এলাকায় গাজী সেতু, অভ্যন্তরীণ রাস্তাঘাট উন্নয়ন ও মেরামতে ৩০০ কোটি টাকায় উন্নয়ন বাজেট, সম্প্রতি রূপসী-কাঞ্চন ভায়া মুড়াপাড়া সড়কের ১৪৩ কোটি টাকার উন্নয়ন কাজ শুরু হয়েছে।’ গাজী গ্রুপ ও তারাবো পৌর মেয়র ৪৩ শতক জমি এ পৌরসভার নামে দান করেছেন বলেও জানান মন্ত্রী।

অনুষ্ঠানে সভাপ‌তিত্ব করেন- রূপগঞ্জ উপজেলা আওয়ামী ম‌হিলা লীগের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী। এসময় উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ নুসরাত জাহান, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌরসভার স‌চিব তাজুল ইসলাম, তারাবো পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান মোল্লা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিনসহ অনেকে।

বিজ্ঞাপন

‌এদিকে, বৃহস্প‌তিবার (৮ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা প‌রিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের সর্বোচ্চ নী‌তি‌নির্ধারণী ফোরাম উপজেলা সমন্বয় ক‌মি‌টির সভায় যোগ দেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

পরে বৃহস্প‌তিবার বিকেলে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় জাতীয় স্যা‌নিটেশন মাস এবং বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা, বিনামূল্যে শাক ও সব‌জি বীজ বিতরণ, গাছের চারা এবং শস্যবীজ বিতরণী অনুষ্ঠানেও যোগ দেন, বস্ত্র ও পাটমন্ত্রী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন