বিজ্ঞাপন

আদালতের নির্দেশে কঙ্গনা’র বিরুদ্ধে মামলা

October 10, 2020 | 10:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মামলায় জড়ালেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ভারতের আলোচিত কৃষি বিলকে সমর্থন জানিয়ে কৃষকদের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করায় এই অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করার অনুমতি দিল কর্ণাটকের টুমকুরু জেলার এক আদালত। রমেশ নায়েক নামের স্থানীয় এক আইনজীবীর আবেদনের ভিত্তিতে কঙ্গনার বিরুদ্ধে প্রাথমিক ‘এফআইআর’ দায়ের করার নির্দেশ দেওয়া হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ইতিমধ্যে সারা ভারত জুড়ে বিরোধিতা সত্ত্বেও রাজ্যসভার অধিবেশনে কৃষি বিলগুলি পাশ করিয়ে নেয় ক্ষমতাসীন দল বিজেপি। আর এর সপক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি’র পোস্ট শেয়ার করে কঙ্গনা এক পোস্টে লিখেছিলেন, ‘মোদিজি কেউ ঘুমিয়ে থাকলে তাকে জাগানো সম্ভব। যে ভুল বুঝছে, তাকে ঠিকটা বোঝানোও যায়। কিন্তু যে ঘুমানোর ভান করে কিংবা না বোঝার অভিনয় করে, তাদের বোঝাতে পারবেন না আপনি। এরা সেই সন্ত্রাসবাদীরাই যারা নাগরিকত্ব না হারিয়েও রক্তগঙ্গা বইয়ে দিয়েছিল।’

কঙ্গনার এই ‘সন্ত্রাসবাদী’ মন্তব্যের বিরুদ্ধে সেই সময় অনেকেই সোচ্চার হয়ে তার কুশপুত্তলিকাও পুড়িয়েছে। আবার সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে উপহাসও করেছিলেন কঙ্গনা। আর এসব নিয়েই এবার আইনি ঝামেলায় পড়লেন তিনি।

এদিকে মুম্বাইয়ের অফিস ভাঙাকে কেন্দ্র করে বৃহন্মুম্বাই পৌরসভার বিরুদ্ধে আদালতে লড়ছেন কঙ্গনা। এবার কৃষি বিল সংক্রান্ত মন্তব্যে তার বিরুদ্ধে ‘এফআইআর’ দায়ের করার নির্দেশ জারি হল। তবে এবিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি তিনি। জানা গেছে, বর্তমানে ‘থালাইভি’র সিনেমার শুটিং করছেন কঙ্গনা। যে ছবিতে তিনি অভিনয় করছেন ভারতের আরেক রাজনৈতিক ব্যক্তিত্ব ‘জয়ললিতা’র ভূমিকায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন