বিজ্ঞাপন

আ.লীগের দফতর ‍উপ-কমিটির চেয়ারম্যান পদে অনুপম সেন

October 31, 2020 | 4:06 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ ড. অনুপম সেনকে আওয়ামী লীগের দফতর বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান করা হয়েছে। তিনি দলটির উপদেষ্টামণ্ডলীরও সদস্য।

বিজ্ঞাপন

আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা গঠনতন্ত্র অনুসারে অর্পিত ক্ষমতাবলে এই মনোনয়ন দিয়েছেন বলে জানিয়েছেন দলটির দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (৩১ অক্টোবর) সকালে বিপ্লব বড়ুয়া নগরীর জিইসি মোড়ে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের কার্যালয়ে গিয়ে অনুপম সেনের কাছে মনোনয়নের চিঠি পৌঁছে দেন এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় অনুপম সেন সভানেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।

১৯৪০ সালের ৫ আগস্ট চট্টগ্রাম নগরীর আইস ফ্যাক্টরি রোডে জন্ম নেন অনুপম সেন। গ্রামের বাড়ি পটিয়া উপজেলার ধলঘাটে হলেও জীবনের অধিকাংশ সময় কেটেছে চট্টগ্রাম শহরেই। ১৯৬৫ সাল থেকে ৫৫ বছর ধরে শিক্ষকতা পেশায় থাকা ড.অনুপম সেন এখন বেসরকারি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের একাধিক কমিটিতে উপদেষ্টা হিসেবে থাকা অনুপম সেন দলটির বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। ২০১৮ সালের একাদশ সংসদ নির্বাচনসহ একাধিক নির্বাচনে তিনি আওয়ামী লীগের ইশতেহার প্রণয়ন কমিটির সদস্য ছিলেন।

সারাবাংলা/আরডি/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন