বিজ্ঞাপন

এটাই শেষ নয়, ধোনি খেলবেন পরের আইপিএলও

November 2, 2020 | 11:54 am

স্পোর্টস ডেস্ক

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে আলোচনার শেষ নেই। এবারের আইপিএল মাঠে গড়ানো থেকে শুরু করে চলছে তাকে নিয়ে আলোচনা। গুঞ্জন উঠেছিল এবারেই শেষ আইপিএল খেলে ফেললেন ধোনি। ব্যাট আর উইকেটকিপিং গ্লভস তুলে রাখবেন টুর্নামেন্ট শেষেই। ,আ! তা হচ্ছে না, ধোনি জানিয়ে দিলেন এখনই ক্রিকেট ছাড়ছেন না।

বিজ্ঞাপন

রোববার এ বারের আইপিএলে নিজেদের শেষ ম্যাচ খেলতে নামে চেন্নাই সুপার কিংস। আর টুর্নামেন্ট জুড়ে বাজে পারফরম্যান্সে ইতোমধ্যেই প্লে অফে খেলার আশা ফুরিয়েছে চেন্নাইয়ের। আর তাই তো পাঞ্জবের বিপক্ষের ম্যাচটিই ২০২০ আইপিএল’র শেষ ম্যাচ ছিল চেন্নাইয়ের। সেখানেই প্রশ্নের সম্মুখীন ধোনি, যে এটিই চেন্নাইয়ের জার্সিতে তার শেষ আইপিএল ম্যাচ কিনা।

ধোনি উত্তরে জানান, ‘অবশ্যই না। চেন্নাইয়ের জার্সিতে এটা আমার শেষ ম্যাচ নয়।’  আইপিএল’র এবারে আসর শুরুর আগেই সকল প্রকার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন ধোনি। আর ধারণা করা হচ্ছিল এটাই তার শেষ আইপিএলও।

এবারের টুর্নামেন্ট জুড়ে কেবল ব্যর্থতায় ঘিরে ছিল চেন্নাইকে। গ্রুপ পর্বের ১৩টি ম্যচের মধ্যে জয় এসেছে মাত্র ৫টিতে, এদিকে ব্যাট হাতেও অনুজ্জ্বল ছিলেন ধোনি। গুঞ্জন উঠছিল হয়তো পাঞ্জাবের বিপক্ষের ম্যাচ খেলেই ক্রিকেটকে বিদায় জানাবেন ধোনি। কিন্তু মাত্র একটি মন্তব্যে ধোনি জানিয়ে দিলেন তিনি আইপিএল খেলবেন সামনের বছরেও।

বিজ্ঞাপন

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ধোনি জানিয়েছেন তিনি তো থাকবেনই সেই সঙ্গে চেন্নাইয়ের নেতৃত্বও দিবেন। চেন্নাইকে তিন বার আইপিএল এনে দেওয়া অধিনায়ক পরের ১০ বছরে দল কী রকম হতে পারে, তা নিয়েও পরিকল্পনা শুরু করেছেন। ধোনি বলেন, ‘দেখা যাক, পরের নিলামের ব্যাপারে কী সিদ্ধান্ত নেয় ভারতীয় বোর্ড। আমাদের পরের ১০ বছরের কথা ভেবে এগোতে হবে। পরের বার আমরা আরও শক্তিশালী হয়ে ফিরব।’

বাংলাদেশের দর্শকরা আইপিএল-এর সব ম্যাচ সরাসরি দেখতে পারবেন জিটিভিতে। এছাড়া কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই অনলাইনে দেখা যাবে র‍্যাবিটহোলবিডি’র ওয়েবসাইট www.rabbitholebd.com-এ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী৬ বছর পর কুবিতে অনুষ্ঠিত হলো ছায়া জাতিসংঘ সম্মেলনবঙ্গোপসাগরে লঘুচাপের সম্ভাবনা, তাপমাত্রা কমতে পারে ২ ডিগ্রি সব খবর...
বিজ্ঞাপন