বিজ্ঞাপন

শ্রাবন্তীর সংসারে মেঘের ছায়া (ফটোস্টোরি)

November 3, 2020 | 1:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

টলিউডের বর্তমানের শীর্ষ নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পর্দায় অসংখ্য সম্পর্কের সমীকরণ মিলালেও ব্যক্তিজীবনে কেন জানি সুখ দানা বাঁধছে না তার।  রোশান সিংয়ের সঙ্গে তার সুখের সংসার নাকি ভেঙ্গে যাচ্ছে। এমনই ইঙ্গিত মিললো ভারতীয় গণমাধ্যমের খবরে।

বিজ্ঞাপন

২০১৯ সালের ১৫ এপ্রিল পারিবারিক বন্ধুদের নিয়ে বেশ আড়ম্বরভাবে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রাবন্তীর একমাত্র সন্তান ঝিনুক ও দুই পরিবারের ঘনিষ্ঠজনরা।

বিজ্ঞাপন

বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে নানান ঘনিষ্ঠ ছবি দিতেন সোশ্যাল মিডিয়ায়। শুটিং স্পট, পরিচালক-প্রযোজকের সঙ্গে মিটিং, স্টেজ শো, দেশের বাইরে ঘুরতে যাওয়া—সর্বত্র ছিলেন রোশান। কিন্তু পূজার ১০ দিন আগে থেকে নাকি তারা দুজন আলাদা থাকছেন।

অথচ গত বছর পূজায় দুজনের অসংখ্য ছবি পাওয়া গেলেও এবার নেই একটিও। সময় দ্রুতই বদলায়!

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়া থেকে রোশানের সঙ্গে থাকা সকল ছবি ডিলিট বা হাইড করে দিলেও ইনস্টাগ্রাম বা অন্য সোশ্যাল সাইটে নিজের পরিচয় ‘শ্রাবন্তী সিং’ পরিবর্তন করেননি।

কী কারণে তাদের মনোমালিন্য তা নিয়ে দুজনের একজনও মুখ খুলছে না। ভারতীয় পত্রিকা ‘টাইমস অব ইন্ডিয়া’য় রোশান শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে বলেন, ‘ওটা অতীত সম্পর্ক’। তার মানে তাদের সম্পর্ক ভেঙ্গে গেছে!

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন