বিজ্ঞাপন

‘মানুষ জিম্মি নয় বরং হাওয়া ভবনের জুলুম থেকে বাঁচতে ঐক্যবদ্ধ’ 

November 6, 2020 | 2:52 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের মানুষ জিম্মি নয় বরং হাওয়া ভবনতন্ত্রের জুলুম ও মিথ্যাচার  থেকে বাঁচতে মানুষ এখন ঐক্যবদ্ধ।

বিজ্ঞাপন

শুক্রবার (৬ নভেম্বর) সকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে এক ব্রিফিংয়ে একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বরাবরের মতো সরকারের বিরুদ্ধে অবিরাম অসত্য অভিযোগের তীর ছুঁড়ে যাচ্ছে। সরকারের মেগা প্রকল্পসহ চলমান উন্নয়ন প্রকল্পগুলোর অগ্রগতির কথা তুলে ধরে বলেন, সরকারের এতো উন্নয়ন তাদের চোখে পড়ে না।

মন্ত্রী বলেন, বিএনপি মহাসচিব অভিযোগ করেছেন সরকার জনগণকে জিম্মি করে দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। বিএনপি দেশের অগ্রগতি ও সমৃদ্ধি দেখতে পায় না বলেই সরকারের কোনো অর্জন তাদের চোখে পড়ে না। বিএনপির দৃষ্টিসীমা ঘন কুয়াশায় আচ্ছন্ন, তাই তারা ক্ষমতায় যেতে অন্ধকারের চোরাগলি খোঁজে।

বিজ্ঞাপন

তিনি বলেন, ফখরুল সাহেব বলেছেন আমি শুধু বিএনপির সমালোচনা করি। আসলে আমি বিএনপির বিরুদ্ধে বলি না, বলি তাদের মিথ্যাচার ও অপরাজনীতির বিরুদ্ধে।

ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব সত্যকে সত্য বলতে চান, সাদাকে সাদা আর কালোকে কালোও বলতে চান। কিন্তু কোন এক অদৃশ্য কারণে তা বলতে পারেন না। এজন্যই সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে সংসদ সদস্য নির্বাচিত হয়েও সংসদে যেতে পারেননি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, স্বপ্নের পদ্মাসেতুতে আজ ৩৬তম স্প্যান বসেছে। ফলে ৪১ স্প্যানের মধ্যে বাকি ৫টি স্প্যান এ বছরের ডিসেম্বরের মধ্যেই বসানো হবে। এটা আমাদের দেশের জন্য, অর্থনীতির জন্য সুখবর।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/টিসি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন