বিজ্ঞাপন

জামিন মেলেনি অস্ত্র-মাদকসহ গ্রেফতার আদাবর থানা আ.লীগ নেতার

November 11, 2020 | 3:26 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আদাবর থানা আওয়ামী লীগের সহসভাপতি মনিরুজ্জামান ওরফে মনিরের অস্ত্র মাদক আইনের মামলায় জামিন নাকচ করেছেন আদালত।

বিজ্ঞাপন

বুধবার (১১ নভেম্বর) দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল মনিরের জামিন নামঞ্জুরের আদেশ দেন।

এর আগে গত ৬ নভেম্বর মনিরের অস্ত্র আইনের মামলায় তিন দিন ও মাদক মামলায় এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে মঙ্গলবার মনিরকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) দুলাল হোসেন।

ওইদিন আদালত আসামিকে কারাগারে পাঠিয়ে জামিন শুনানির জন্য বুধবার দিন ঠিক করেন। কিন্তু এদিন আইনজীবী জামিন শুনানি করেননি। শুনানি না করায় আদালত তার জামিন নামঞ্জুরের আদেশ দেন।

বিজ্ঞাপন

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ক্যাসিনোবিরোধী অভিযান শুরু হলে সপরিবারে দেশের বাইরে পালিয়ে যান মনির। পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে গত কোরবানির ঈদের সময় দেশে ফেরেন তিনি। এরপর ঢাকা উদ্যান, নবীনগর হাউজিং ও চন্দ্রিমা উদ্যানে দখল বাণিজ্য শুরু করেন। গত তিন মাসে জাল কাগজপত্র বানিয়ে শুধু ঢাকা উদ্যানের চারটি প্লট দখল করেছেন মনির। মনিরের বিরুদ্ধে দখল, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ বিভিন্ন অভিযোগে প্রায় ৭০টি মামলা রয়েছে।

এর আগে গত ০৫ নভেম্বর মোহাম্মদপুরের ১/২ পিসিকালচার হাউজিং সোসাইটির বাসায় অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবাসহ মনিরুজ্জামান ওরফে মনিরকে গ্রেফতার করে র‌্যাব-২।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন