বিজ্ঞাপন

ট্রাকের গোপন চেম্বারে ২০ হাজার ইয়াবা, গ্রেফতার ২

November 13, 2020 | 8:25 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ট্রাকে গোপন চেম্বার বানিয়ে সেখানে ইয়াবা রেখে কক্সবাজার থেকে নারায়ণগঞ্জ যাওয়ার পথে চালকসহ দু’জনকে গ্রেফতার করেছে সিআইডি। ওই ট্রাকে তল্লাশি করে টুথপেস্টের প্যাকেটে ভর্তি ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৩ নভেম্বর) ভোর সাড়ে তিনটার দিকে নগরীর কর্ণফুলী থানার শাহ আমানত সেতুর টোল প্লাজার সামনে ট্রাকটিতে তল্লাশি চালান সিআইডি কর্মকর্তারা।

গ্রেফতার দু’জন হলো- ট্রাকচালক মো. মনির হোসেন (৩০) ও সহকারী মো. সুমন মিয়া (৩৫)। তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলায়।

সিআইডির চট্টগ্রাম অঞ্চলের বিশেষ পুলিশ সুপার মুহাম্মদ শাহনেওয়াজ খালেদ সারাবাংলাকে জানান, ট্রাকটি কক্সবাজার থেকে রওনা দেওয়ার পর তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, সেটিতে ইয়াবা বহন করা হচ্ছে। রাত ৩টা ৫ মিনিটে তারা শাহ আমানত সেতুর টোল প্লাজার সামনে ট্রাকটি আটক করে। এসময় ট্রাক থেকে নেমে মনির ও সুমন পালানোর চেষ্টা করে। সিআইডি কর্মকর্তারা তাদের ধাওয়া দিয়ে ধরে ফেলেন।

বিজ্ঞাপন

এরপর তল্লাশি করে ট্রাকের পেছনের পাটাতনের নিচে বিশেষ কায়দায় বানানো গোপন চেম্বার থেকে ৮টি পেপসোডেন্ট টুথপেস্টের প্যাকেটে মোড়ানো অবস্থায় ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয় বলে তিনি জানান।

পুলিশ সুপার শাহনেওয়াজ খালেদ বলেন, ‘মনির ও সুমন জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তারা কক্সবাজারে ‍খুচরা বিক্রেতাদের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে সেগুলো নিয়ে যাচ্ছিলেন নারায়ণগঞ্জে। সেখানে খুচরা বিক্রেতাদের কাছে তাদের ইয়াবাগুলো সরবরাহের কথা ছিল। আগেও তারা কয়েকবার কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে নারায়ণগঞ্জে বিক্রি করেছেন।’

গ্রেফতার দু’জনের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন সিআইডির এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন