বিজ্ঞাপন

শেয়ার হোল্ডারদের ১৫% লভ্যাংশ দিচ্ছে কেডিএস এক্সেসরিজ

November 19, 2020 | 3:10 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: শেয়ার হোল্ডারদের জন্য ১৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন দিয়েছে কেডিএস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান কেডিএস এক্সেসরিজ লিমিটেড।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) কেডিএস এক্সেসরিজ লিমিটেডের ২৯তম বার্ষিক সাধারণ সভায় এই অনুমোদন দেওয়া হয়। করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে এবার ভার্চুয়ালি সাধারণ সভা হয়েছে। যেখানে কোম্পানি চেয়ারম্যান খলিলুর রহমান যুক্ত ছিলেন।

সভায় শেয়ার হোল্ডারদের অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানিয়ে খলিলুর রহমান বলেন, ‘আপনাদের সহযোগিতায় কেডিএস এক্সেসরিজ আগামীতে আরও ভালো করবে।’

সভায় শেয়ার হোল্ডারদের জন্য বিগত অর্থবছরের সাড়ে ৭ শতাংশ নগদসহ মোট ১৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন দেওয়া হয়। এছাড়া গত ৩০ জুন তারিখের নিরীক্ষিত আর্থিক বিবরণী, পরিচালক, স্বাধীন পরিচালক নিয়োগ, পরের বছরের জন্য বহিঃনিরীক্ষক নিয়োগের বিষয়টি অনুমোদন হয়।

বিজ্ঞাপন

বার্ষিক সাধারণ সভায় ব্যবস্থাপনা পরিচালক সেলিম রহমান, পরিচালক তাহসিনা রহমান, স্বাধীন পরিচালক মোহাম্মদ জামালউদ্দিন, পরিচালক কামরুল হাসান, বহিঃনিরীক্ষকের প্রতিনিধি, কোম্পানির সিইও দেবাশীষ পালিত, সিএফও বিপ্লব কান্তি বণিক, কোম্পানি সেক্রেটারি মনজুরে খোদা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কেডিএস এক্সেসরিজ কার্টন, লেবেল, ইলাস্টিক ও ন্যারো ফেব্রিকস, অফসেট প্রিন্টিং, হিট ট্রান্সফার, বাটন, গামটেপ ও হ্যাঙ্গার উৎপাদন করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন