বিজ্ঞাপন

আমরা ড্রাফটে কিছু ভুল করেছি: তামিম

November 21, 2020 | 4:25 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফটে ফরচুন বরিশাল ভাল দল গঠন করতে পারেনি বলে মনে করছেন দলটির অধিনায়ক তামিম ইকবাল। তাই বলে দমে যাচ্ছেন না বরিশালের দলপতি। বরং যারাই আছেন তাদের নিয়ে ‘আউট অব দ্য বক্স’ খেলে টুর্নামেন্টে ভাল কিছু করার আশা করছেন।

বিজ্ঞাপন

চার-ছক্কার ধুমধারক্কার এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে কাগজে কাগজে কলমে আহামরি দল গঠন করতে পারেনি ফরচনু বরিশাল। বোলিংয়ে তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজরা থাকলেও ব্যাটিংয়ে তামিম ইকবাল, আফিফ হোসেন ধ্রুব ও ইরফান শুক্কুরকে বাদ দিলে বড় মঞ্চে খেলা বা ম্যাচ জেতানোর মত তেমন কোন নামই আসলে নেই। যারাও আছেন বয়সে নিতান্তই তরুণ এবং এমন বড় মঞ্চের জন্য আক্ষরিক অর্থেই অনভিজ্ঞ। তাদের নিয়ে টুর্নামেন্টের পুরো পথ পাড়ি তাই আউট অব দ্য বক্স খেলার পরিকল্পনা করেছেন টাইগার ওয়ানডে দলপতি। যেখান থেকে বেরিয়ে আসবে নতুনে কোন মুখ।

শনিবার (২১ নভেম্বর) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে অনুশীলন শেষে সংবাদমাধ্যমকে তিনি একথা জানান।

তামিম বলেন, ‘কোনো সন্দেহ নেই আমরা ড্রাফটে কিছু ভুল করেছি। আমরা অবশ্যই ড্রাফটে কিছু ভুল করেছি দেখেই এই কথাটা উঠছে। এটার সঙ্গে এটাও বুঝতে হবে ক্রিকেট হচ্ছে অনিশ্চিয়তার খেলা। আমার দলে এমন কিছু প্লেয়ার আছে যাদের আমরা হয়তো কেউ হিসেবে ধরছি না। কিন্তু তাদের সবারই দারুণ টুর্নামেন্ট কাটাতে পারে। যেকোনো কিছু হতে পারে।’

বিজ্ঞাপন

সদ্য সমাপ্ত বিসিবি প্রেসিডেন্ট’স কাপেও এমন দৃশ্যের মঞ্চয়ান দেখা গিয়েছে। আড়ালে থাকা ২-৩ জন ক্রিকেটার টুর্নামেন্টে আলো কেড়েছেন। আসন্ন টি-টোয়েন্টি কাপেও তামিম তেমনই কিছুর প্রত্যাশা করছেন।

‘প্রেসিডেন্ট’স কাপে ২-৩ জন ক্রিকেটারকে আমরা কেউই আশা করিনি যে ওরা এত ভালো খেলবে। পরে কিন্তু তাদের নিয়েই সবচেয়ে বেশি আলোচনা ছিল। আমি এটাই আশা করি, আমাদের যারা তেমন লাইমলাইটে নাই, তারা ওই রকম পারফরম্যান্স করবে। দলকে যতটুকু দেওয়া দরকার, তার চেয়ে বেশি দিতে হবে।’

বিজ্ঞাপন

২৪ নভেম্বর পর্দা উঠছে ৫ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের। যেখানে উদ্বোধনী ম্যাচে বেক্সিমকো ঢাকার মুখোমুখি হবে মিনিস্টার গ্রুপ রাজশাহী। দিনের দ্বিতীয় ম্যাচে জেমকন খুলনার প্রতিপক্ষ ফরচুন বরিশাল।

ফরচুন বরিশাল দলে যারা আছেন: তামিম ইকবাল, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, ইরফান শুক্কুর, মেহেদি হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, তানভির ইসলাম, সুমন খান, মোহাম্মদ সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম ও সোহরাওয়ার্দী শুভ।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন