বিজ্ঞাপন

টাকা-মোবাইল কেড়ে নিয়ে চলন্ত গাড়ি থেকে ফেলে দেওয়া হল নারীকে

November 24, 2020 | 7:58 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: কক্সবাজার থেকে আসা এক নারী যাত্রীর কাছ থেকে মোবাইল-টাকা ছিনিয়ে নিয়ে চলন্ত মাইক্রোবাস থেকে রাস্তায় ফেলে দিয়েছে চালক ও সহকারী। খবর পেয়ে পুলিশ আহত অবস্থায় ওই নারীকে উদ্ধারের পাশাপাশি মাইক্রোবাসের চালক ও সহকারীকে গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

সোমবার (২৩ নভেম্বর) রাতে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার আরাকান সড়কে নয়া রাস্তার মাথায় এ ঘটনা ঘটেছে।

গ্রেফতার দু’জন হলেন— মাইক্রোবাসের চালক আলাউদ্দিন (২২) ও সহকারী ওসমান গণি (১৯)। আহত নারী কাজল ত্রিপুরা পার্বত্য জেলা বান্দরবানের বলিবাজার এলাকার মৃত তবি চাংয়ের মেয়ে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম সারাবাংলাকে জানান, আহত নারী পুলিশকে জানিয়েছেন— সোমবার বিকেল ৩টার দিকে তিনি কক্সবাজারের চকরিয়া থেকে চট্টগ্রাম নগরীর সিঅ্যান্ডবি রাস্তার মাথা এলাকায় যাওয়ার জন্য মাইক্রোবাসে ওঠেন। মাইক্রোবাসটি কক্সবাজার থেকে চট্টগ্রামে যাত্রী পরিবহন করে। সেখানে আরও যাত্রী ছিলেন, যাদের সবাই পটিয়া উপজেলায় পৌঁছার পর বিভিন্ন স্থানে নেমে যান।

বিজ্ঞাপন

ওসি জানান, একপর্যায়ে মাইক্রোবাসে একা ছিলেন ওই নারী। পটিয়ার বাদামতলী এলাকায় আসার পর গ্যাস নেওয়ার জন্য একটি সিএনজি ফিলিং স্টেশনে মাইক্রোবাস নেন চালক। তখন চালক ওই নারীর কাছ থেকে এক হাজার টাকা অগ্রিম নেন। গ্যাস নিয়ে নগরীতে আসার পথে মাইক্রোবাস কালুরঘাট সেতুর আগে নয়া রাস্তার মাথা এলাকায় পৌঁছালে চালক ও সহকারী ভয়ভীতি দেখিয়ে তার কাছ থেকে আরও এক হাজার টাকা এবং মোবাইল সেট কেড়ে নেয়। এরপর তাকে মারধর করে চলন্ত মাইক্রোবাস থেকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় বলে অভিযোগ ওই নারীর।

ওসি করিম বলেন, ‘স্থানীয় লোকজন এবং রাস্তায় অন্যান্য গাড়ির চালকরা বিষয়টি দেখে থানায় খবর দেন। গোমদণ্ডী ফুলতল এলাকা থেকে টহল পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় নারীকে উদ্ধার করেন। এছাড়া চালক ও সহকারীকে গ্রেফতারের পাশাপাশি মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। ছিনতাই করা দুই হাজার টাকা ও মোবাইল উদ্ধার করা হয়েছে।’

আটক দু’জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে বলে ওসি জানিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন