বিজ্ঞাপন

তদন্ত শুরু ম্যারাডোনার মৃত্যুর

November 30, 2020 | 10:21 am

স্পোর্টস ডেস্ক

কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি গোটা বিশ্ব। অবশেষে ডিয়েগো ম্যারাডোনার মৃত্যুর তদন্ত শুরু করেছে আর্জেন্টিনার বিচার বিভাগের কর্মকর্তারা। কিংবদন্তি এই ফুটবলারের ব্যক্তিগত চিকিৎসকের সম্পত্তি অনুসন্ধানের নির্দেশও দেওয়া হয়েছে বলে স্থানীয় এক প্রসিকিউটর অফিস জানিয়েছে।

বিজ্ঞাপন

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গত বুধবার মারা যান ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এই খেলোয়াড়। রোববার প্রসিকিউটর অফিসের বিবৃতিতে বলা হয়েছে, বুয়েনস আইয়ারসের সান ইসিদ্রোর প্রসিকিউটররা এই অনুসন্ধানের অনুরোধ করেন এবং তাতে স্থানীয় বিচারকের স্বাক্ষর রয়েছে।

বিবৃতিতে আরও বলা হয়েছে, তদন্তের জন্য শনিবার ম্যারাডোনার নিকট আত্মীয়স্বজনসহ অন্যদের বক্তব্য গ্রহণ করা হয়। এর ভিত্তিতেই চিকিৎসক লিওপোলদো লুকের বাসা ও ক্লিনিকে অনুসন্ধান চালানো জরুরি বলে মনে হয়েছিল।

বিজ্ঞাপন

তবে কী কারণে তদন্তের অনুরোধ জানানো হয়েছে, সে সম্পর্কে কোনো তথ্য দেয়নি প্রসিকিউটর অফিস। ম্যারাডোনার আইনজীবী মাতিয়াস মোরিয়া বৃহস্পতিবার বলেছিলেন, আর্জেন্টাইন কিংবদন্তির মৃত্যুর পূর্ণ তদন্তের জন্য বলবেন তিনি। তার দাবি, জরুরি সেবা দিতে বিলম্ব করা হয়েছিল।

'অ্যাম্বুলেন্স আসতে আধা ঘণ্টারও বেশি সময় লেগেছে, যা একটি অপরাধমূলক বোকামি'-বলেছেন ম্যারাডোনার আইনজীবী মাতিয়াস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন