বিজ্ঞাপন

তারিনের উপস্থাপনায় ‘আমাদের মুক্তিযুদ্ধ’

December 9, 2020 | 3:45 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আবারও টিভি অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী তারিনকে। বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে কেন্দ্র করে মাছরাঙা টেলিভিশন আয়োজন করছে লাইভ কুইজ শো ‘আমাদের মুক্তিযুদ্ধ’। এ অনুষ্ঠান উপস্থাপনা করবেন তারিন।

বিজ্ঞাপন

১১ ডিসেম্বর থেকে প্রতি শুক্র ও শনিবার সন্ধ্যা ৭.৩০ মিনিটে সরাসরি সম্প্রচার হবে অনুষ্ঠানটি। প্রতি পর্বে একজন অতিথি থাকবেন। দর্শকরা এসএমএস-এর মাধ্যমে কুইজে অংশগ্রহণ করবেন। চার সেগমেন্টে দর্শকদের জন্য চারটি কুইজ থাকবে। প্রতিটি কুইজের উত্তর দিতে দর্শক চার মিনিট সময় পাবেন।

টেলিভিশনের স্ক্রলে দেয়া নির্দিষ্ট নাম্বারে এসএমএস-এর মাধ্যমে উত্তর পাঠাবেন দর্শক। র‌্যান্ডম বাছাইয়ের মাধ্যমে বিজয়ী নির্বাচন করা হবে। বিজয়ীরা পুরস্কার হিসেবে পাবেন মোবাইল রিচার্জ। প্রথম সেগমেন্টে ৭১ জন বিজয়ী পাবেন ৩০ টাকা করে, দ্বিতীয় সেগমেন্টে ২৬ জন পাবেন ১০০ টাকা করে, তৃতীয় সেগমেন্টে ১৬ জন পাবেন ২০০ টাকা করে এবং চতুর্থ সেগমেন্টে ৭ জন পাবেন ৩০০ টাকা করে মোবাইল রিচার্জ।

সাপ্তাহিক কুইজ বিজয়ী একজন পাবেন ১০০০ (এক হাজার) টাকা মোবাইল রিচার্জ। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন স্বীকৃতি প্রসাদ বড়ুয়া ও অজয় পোদ্দার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন