বিজ্ঞাপন

ঘারিন্দায় ২ ট্রাক মুখোমুখি, চালক-সহকারীসহ নিহত ৫

December 8, 2020 | 9:35 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা বাইপাস এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও চালকের সহকারীসহ পাঁচ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৮ ডিসেম্বর) ভোরে টাঙ্গাইল শহর বাইপাসের ঘারিন্দা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন— বাবুল, সোবাহান, নজরুল, বুলবুল ও রিয়াদ। নিহতদের মধ্যে বাবুলের বাড়ি রাজশাহীর গোদাগাড়ি উপজেলায়। নিহতদের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপপরিচালক রেজাউল করিম জানান, আজ (মঙ্গলবার) ভোর সাড়ে ৫টার দিকে ঘারিন্দা নামক স্থানে দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চার জন মারা যান। আহত আরও তিন জনকে হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

এলেঙ্গা হাইওয়ের পুলিশের উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ জিয়াউল হক জানান, উত্তরবঙ্গ থেকে সবজি বোঝাই ট্রাকটি ঢাকা যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা ছাপাখানার মেশিনারি ভর্তি আরেকটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সবজি বোঝাই ট্রাকটি উল্টে মহাসড়কের সার্ভিস লেনে পড়ে যায়। ফলে মহাসড়কে কোনো যানজট হয়নি।

বিজ্ঞাপন

এসআই বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে। ঘনকুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন