বিজ্ঞাপন

‘দ্য ডার্টি পিকচার’ খ্যাত অভিনেত্রী আরিয়ার রহস্যজনক মৃত্যু

December 12, 2020 | 4:37 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আবার দুঃসংবাদ ভারতের অভিনয় জগতে। এবার ফ্ল্যাট থেকে ‘দ্য ডার্টি পিকচার’ খ্যাত অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের মৃতদেহ উদ্ধার করল পুলিশ। তবে বছর পঁয়ত্রিশের এই অভিনেত্রী আত্মঘাতী হয়েছেন, নাকি মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা এখনো জানা যায়নি।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রের খবর, শুক্রবার (১১ ডিসেম্বর) আরিয়ার বাড়িতে কাজ করতে যান পরিচারিকা। কিন্তু অনেকবার ডেকেও কোনও সাড়া পাননি। সন্দেহ হওয়ায় নিজেই লেক থানায় গিয়ে বিষয়টি জানান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। লেক থানার অন্তর্গত যোধপুর পার্কের ওই বিল্ডিংয়ের তিন তলায় আরিয়া বন্দ্যোপাধ্যায়ের ফ্ল্যাট। যা ভিতর থেকে বন্ধ ছিল। ফ্ল্যাটের দরজা ভেঙেই ভিতরে প্রবেশ করে পুলিশ। পুলিশ কর্মকর্তারা দেখেন, ঘরের ভিতর খাটের উপর পড়ে আরিয়ার নিথর দেহ। নাক দিয়ে রক্ত ঝরছে। মুখ থেকে বমি বেরিয়ে আসছে। মৃতদেহ উদ্ধার করে ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বিখ্যাত সেতার বাদক প্রয়াত পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের কন্যা আরিয়া। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন। বলিউড ছবি ‘লাভ সেক্স অউর ধোকা’ এবং বিদ্যা বালানের ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে অভিনয় করেন তিনি। এছাড়াও ‘সাবধান ইন্ডিয়া’র মতো জনপ্রিয় টেলিভিশন ক্রাইম শোয়েও দেখা গিয়েছে তাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন