বিজ্ঞাপন

৪৩৮ জন চিকিৎসকের পদোন্নতি

December 15, 2020 | 12:47 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের বিভিন্ন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে কর্মরত নন-ক্যাডার ও বিসিএস স্বাস্থ্য ক্যাডারের ৪৩৮ জন চিকিৎসককে জুনিয়র কনসালট্যান্ট পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১৪ ডিসেম্বর) স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের পৃথক দু’টি প্রজ্ঞাপনে এই পদোন্নতির কথা জানানো হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব মো. আবু রায়হান মিঞার সই করা নন-ক্যাডারের প্রজ্ঞাপনে বলা হয়, ‌স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশের ভিত্তিতে স্বাস্থ্য সার্ভিসে কর্মরত চিকিৎসকদের জাতীয় বেতন স্কেল ২০১৫-এর ষষ্ঠ গ্রেডে জুনিয়র কনসালট্যান্ট পদে পদোন্নতি দেওয়া হলো।

বিসিএস স্বাস্থ্য ক্যাডারে কর্মরতদের পদোন্নতির প্রজ্ঞাপনে বলা হয়, ‌স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের অধীন স্বাস্থ্যসেবা বিভাগের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশের ভিত্তিতে বিসিএস স্বাস্থ্য ক্যাডারে কর্মরত চিকিৎসকদের জাতীয় বেতন স্কেল ২০১৫-এর ষষ্ঠ গ্রেডে জুনিয়র কনসালট্যান্ট পদে পদোন্নতি দেওয়া হলো।

বিজ্ঞাপন

জনস্বার্থে জুনিয়র কনসালট্যান্ট পদে পদোন্নতি পাওয়া চিকিৎসকদের তাদের যোগদানপত্র per3@hsd.gov.bd মেইলে পাঠাতে বলা হয়েছে প্রজ্ঞাপনে।

সারাবাংলা/এসবি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন