বিজ্ঞাপন

স্বাস্থ্য অধিদফতরের ৪ শাখায় রদবদল

January 7, 2021 | 6:16 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: স্বাস্থ্য অধিদফতরের সংক্রামক রোগ নিয়ন্ত্রণ (সিডিসি) ও অসংক্রামক রোগ নিয়ন্ত্রণ (এনসিডিসি) শাখার লাইন ডিরেক্টর পদে যথাক্রমে অধ্যাপক ডা. মো. নাজমুল আলম ও অধ্যাপক ডা. রোবেদ আমিনকে নিয়োগ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

অন্যদিকে অধিদফতরের ম্যানেজমেন্ট ইনফরমেশন সেন্টারের (এমআইএস) পরিচালক ডা. মো. হাবিবুর রহমানকে বদলি করা হয়েছে হোমিও ও দেশজ শাখার পরিচালক পদে। এমআইএস পরিচালক পদে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. মিজানুর রহমান।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব (পার-২) মো. আবু রায়হান মিয়ার সই করা এক প্রজ্ঞাপনে এই আদেশ দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, স্বাস্থ্য অধিদফতরের এমআইএস পরিচালক (চলতি দায়িত্ব) ও এইচআইএস অ্যান্ড ই-হেলথ লাইন ডিরেক্টর ডা. মো. হাবিবুর রহমানকে হোমিও ও দেশজ শাখার পরিচালক হিসেবে বদলি করা হয়েছে। অন্যদিকে কুমিল্লা মেডিকেল কলেজের ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. মিজানুর রহমানকে স্বাস্থ্য অধিদফতরের ম্যানেজমেন্ট ইনফরমেশন সেন্টারের (এমআইএস) পরিচালক ও এইচআইএস অ্যান্ড ই-হেলথ লাইন ডিরেক্টর পদে নিয়োগ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে, স্বাস্থ্য অধিদফতরের সিডিসি শাখার লাইন ডিরেক্টর পদে নিযুক্ত অধ্যাপক ডা. মো. নাজমুল ইসলাম এর আগে কোভিড-১৯ রেসপন্স ইমার্জেন্সি অ্যাসিস্ট্যান্ট প্রকল্পের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) হিসেবে দায়িত্বরত ছিলেন। আর এনসিডিসি শাখার লাইন ডিরেক্টর হিসেবে নিযুক্ত অধ্যাপক ডা. রোবেদ আমিন এর আগে ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগে কর্মরত ছিলেন।

সারাবাংলা/এসবি/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন