বিজ্ঞাপন

ভেন্যু দেখে খুশি রাজস্থান রয়্যালস, বাংলাদেশে করতে চায় একাডেমি

March 4, 2021 | 5:18 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

আজ হুট করেই হোম অব ক্রিকেট মিরপুরে হাজির রাজস্থান রয়্যালসের প্রতিনিধিরা। দেখা গেল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন, গ্রাউন্ডস অ্যান্ড ফ্যাসিলিটিস বিভাগের সিনিয়র ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেনসহন আরও অনেকে তাদের সঙ্গে হোম অব ক্রিকেট মিরপুরের বিভিন্ন সুযোগ সুবিধাদি ঘুরে ঘুরে দেখেছেন।স্টেডিয়াম পরিদর্শন শেষে তারা তাদের সন্তুষ্টির কথা বিসিবিকে জানিয়েছেন এবং একই সঙ্গে তারা জানিয়েছেন বাংলাদেশে রয়্যাল একাডেমি নামে একটি একাডেমি তৈরি করতে চায়।

বিজ্ঞাপন

আসলে হুট করে বললেও এটি ছিল রাজস্থান রয়্যালস প্রতিনিধি দলের পূর্ব নির্ধারিত পরিদর্শন। বিসিবি আগে থেকেই জানত যে বৃহস্পতিবার (৪ মার্চ) রাজস্থান রয়্যালস ভেন্যু পরিদর্শন করবে। এবং তদানুযায়ী সকল ধরনের আয়োজন নিয়েই রেখেছিল টাইগার ক্রিকেট প্রশাসন। রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান রঞ্জিত বারঠাকুর ও তার প্রতিনিধি দল এলে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের প্রেসিডেন্টস বক্স থেকে শুরু করে যাবতীয় সুযোগ-সুবিধা তাদের ঘুরিয়ে দেখান বিসিবি কর্মকর্তারা। ভালো খবর হলো দেশের হোম ভেন্যু দেখে তারা বেশ তুষ্ট।

এদিন সারাবাংলাকে এখবর নিশ্চিত করেছেন বিসিবি’র গ্রাউন্ডস অ্যান্ড ফ্যাসিলিটিস বিভাগের সিনিয়র ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেন।

বিজ্ঞাপন

তিনি জানালেন, ‘এটা রাজস্থান রয়্যালসের পূর্ব নির্ধারিত একটি পরিদর্শন ছিল। তারা আসবে আমরা আগে থেকেই জানতাম। তো তারা আমাদের শের-ই-বাংলার প্রেসিডেন্টস বক্স থেকে শুরু করে যাবতীয় সুবিধাদি ঘুরে ঘুরে দেখেছে। দেখে খুবই খুশি তারা।’

এদিকে ভেন্যু পরিদর্শন শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে রাজস্থান রয়্যালস চেয়ারম্যান রঞ্জিত জানালেন, বাংলাদেশে রয়্যাল একাডেমি প্রতিষ্ঠা করতে করতে চান। ‘বাংলাদেশে আমরা একটি একাডেমি করতে চাই। যার নাম হবে রয়্যাল একাডেমি। যদিও এটি এখনো ভাবনার মধ্যে আছে। তবে পরিকল্পনা বাস্তবায়নে আমরা উদগ্রীব হয়ে আছি,’বলেন তিনি।

‘আমি বাংলাদেশ ক্রিকেটকে সবসময়ই সমর্থন দিয়ে গেছি। ১৯৮৭ সালে বাংলাদেশে আয়োজিত এশিয়া কাপে আমি যুক্ত ছিলাম, আমি স্পন্সর করেছি। আমি আবারও বাংলাদেশে আসতে পেরে আমি খুবই খুশি। দ্বিতীয়ত, আমরা কিভাবে বাংলাদেশের জেলা এবং উত্তর-পূর্বাঞ্চলীয় এলাকাগুলোর মধ্যে কো-অপারেশন করতে পারি এবং কিভাবে আমরা এক্সচেঞ্জ প্রোগ্রামগুলো করতে পারি সেটা দেখতেই আমি এখানে স্টেডিয়াম পরিদর্শনে এসেছি। আমি রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান হওয়াতে গর্ববোধ করি। আমি নাফিসকে (নাফিস ইকবাল) নিয়েছি, মুস্তাফিজকে নিয়েছি। আশা করি সে আমাদের হয়ে খেলবে, যদিও তার দেশের দায়িত্ব আগে, এরপর রাজস্থান রয়্যালস।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন