বিজ্ঞাপন

নারী দিবসে নারী কর্মীদের ফুল দিয়ে বরণ করল প্রিমিয়ার ব্যাংক

March 9, 2021 | 7:59 pm

সারাবাংলা ডেস্ক

আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে প্রিমিয়ার ব্যাংক। এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকটি নারী কর্মীদের ফুল দিয়ে বরণ করে নিয়েছে।

বিজ্ঞাপন

প্রিমিয়ার ব্যাংক থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (৮ মার্চ) আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এই অনুষ্ঠান আয়োজিত হয়।

নারী দিবস উপলক্ষে দিনের শুরুতে সব নারী কর্মীকে ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠান শেষে কেক কাটা হয়। প্রধান কার্যালয়ের মতো প্রিমিয়ার ব্যাংকের সব শাখাতেও একইভাবে দিনটি উদযাপন করা হয়।

সমাজের বিভিন্ন ক্ষেত্রে নারীদের নেতৃত্ব দেওয়ার যে বিষয়টি দৃশ্যমান, সেটিই যেন সম্মানের সঙ্গে প্রতিধ্বনিত হয় সবার মাঝে— অনুষ্ঠানে এই আশাবাদ জানান ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী।

বিজ্ঞাপন

একজন নারীকে সফল কর্মজীবী হওয়ার পাশাপাশি একজন সফল মা, স্ত্রী, গৃহিণীও হতে হয়। নারীর এই এগিয়ে যাওয়ার পথে সবাইকে মানবিক সঙ্গী হওয়ার আহ্বান জানান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম।

অনুষ্ঠানে ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া, উপব্যবস্থাপনা পরিচালক ও জেনারেল সার্ভিস বিভাগের প্রধান সৈয়দ নওশের আলী, উপব্যবস্থাপনা পরিচালক ও মতিঝিল শাখার প্রধান শামসুদ্দিন চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক ও মানবসম্পদ বিভাগের প্রধান নাজিমুদ্দৌলা চৌধুরী উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) সৈয়দ আবুল হাশেম, উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার (সিওও) ছামি করিম, ব্র্যান্ড মার্কেটিং ও কমিউনিকেশন বিভাগের প্রধান এসভিপি মো. তারেক উদ্দিন, সিআরএম বিভাগের এফভিপি ফারজানা বুশরা, লার্নিং ও ট্রেনিং বিভাগের প্রধান এফভিপি সাদিয়া মবিন হান্নানসহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ব্যাংকের সব নারী কর্মী।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন