বিজ্ঞাপন

গজারিয়ায় গ্যাস সিলিন্ডার থেকে চলন্ত বাসে আগুন

March 11, 2021 | 10:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায যাত্রীবাহী চলন্ত বাসে গ্যাস সিলিন্ডারের পাইপ লুজ হয়ে আকস্মিকভাবে আগুন ধরে যায়। বাস থেকে নামতে গিয়ে ঠেলাঠেলিতে অন্তত ৫ জন যাত্রী আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে বালুয়াকান্দি রংধনু ফিলিং স্টেশনের সামনে নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীসেবা ( ফেনী য ১১-০০০১) পরিবহনের একটি বাসে এ ঘটনা ঘটে।

ভবেরচর হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে ঢাকাগামী একটি চলন্ত যাত্রীবাহী বাসের সিলিন্ডার গ্যাস পাইপ লুজ হয়ে আগুন লাগে।

পরে মুহূর্তের মধ্যে বাসে আগুন ধরে যায়। আতঙ্কিত যাত্রীরা দ্রুত বাস থেকে জানালা ও দরজা দিয়ে নামতে গিয়ে ঠেলাঠেলিতে অন্তত ৫ যাত্রী আহত হন। খবর পেয়ে গজারিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে প্রায় ৪৫ মিনিটের চেষ্টায় আগুন নিভিয়ে ফেলেন। ততক্ষণে বাসের অধিকাংশ পুড়ে যায়।

বিজ্ঞাপন

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সায়ারুল রজত রেখাকে জানান, ঘটনার পর থেকে বাসের চালক পলাতক। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার থেকেই আগুনের সূত্রপাত।

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন