বিজ্ঞাপন

গায়ক হিসেবে নয়, নতুন ভূমিকায় অরিজিৎ

March 14, 2021 | 1:58 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড সংগীত জগতে সবচেয়ে জনপ্রিয় শিল্পী হিসেবে দীর্ঘদিন শ্রোতাদের মনে জায়গা করে আছেন অরিজিৎ সিং। অনেকেই তাকে বর্তমান বলিউড সংগীতের বাদশা বলে মনে করেন। ২০০৫ সালে টেলিভিশন রিয়ালিটি শো ফেম গুরুকুল থেকে তার উত্থান। আর এখন তার কণ্ঠ জয় করেছে শ্রোতাদের হৃদয়। এবার নতুন রূপে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন তিনি। সুরকার হিসেবে দেখা যাবে তাকে। বালাজি মোশন পিকচার্সের আগামী ছবি ‘পাগলেট’-এ সুরকারের দায়িত্বে রয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে ভক্তদের এই সুখবর জানিয়েছেন শিল্পী নিজেই।

বিজ্ঞাপন

ইনস্টাগ্রামে দীর্ঘ বিবৃতি দিয়ে অরিজিৎ সিং জানিয়েছেন, তার সঙ্গীত জীবনের প্রথম শিক্ষাগুরু তার মা। মায়ের জন্যই আজ নতুন সম্মানে সম্মানিত হয়েছেন তিনি। সব সময় পাশে থাকার জন্য কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়েছেন মা, বাবা ও স্ত্রী কোয়েলকে। অরিজিতের বলার ভঙ্গিমায় প্রকাশিত হয়েছে এই দায়িত্ব পেয়ে তিনি কতটা আবেগপ্রবণ হয়ে পড়েছেন এবং খুশিও।

গীতিকার নীলেশ মিশ্রর গানে সুর দেবেন অরিজিৎ। তার সুরে কণ্ঠ দিয়েছেন, নীতি মোহন, হিমানী কপূর, মেঘনা মিশ্র, অন্তরা মিত্র, ঝুম্পা মণ্ডল, সুমনা বন্দ্যোপাধ্যায়ের মতো শিল্পীরা। উমেশ বিস্ট পরিচালিত এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা। ২৬ মার্চ নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘পাগলেট’। ছবিতে আরো অভিনয় করছেন শ্রুতি শর্মা, আশুতোষ রানা, রঘুবীর যাদব প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন