বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে ‘ঘুম পাড়িয়ে’ ২ বাড়িতে চুরি, এলাকায় স্প্রে আতঙ্ক

March 25, 2021 | 6:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: বালিয়াডাঙ্গী উপজেলায় ঘুমের মধ্যে স্প্রে ছিটিয়ে বেহুশ করে একই দিনে দুটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। বুধবার (২৪ মার্চ) গভীর রাতে এ ঘটনা ঘটে। এছাড়া আরও দুই বাড়ির লোকজন স্প্রে’র প্রভাবে বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর পর্যন্ত ঘুমিয়েছেন। এ ঘটনা এলাকায় আতঙ্ক শুরু হয়েছে।

বিজ্ঞাপন

উপজেলার বড়বাড়ী ইউনিয়নের রুপগঞ্জ গ্রামে খাদেমুল ইসলাম মাস্টার ও দুওসুও ইউনিয়নের ঢেকনাপাড়া গ্রামে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আইয়ুব আলীর বাড়িতে এই চুরির ঘটনা ঘটেছে।

আইয়ুব আলী জানান, একই কায়দায় চুরি হয়েছে তাদের বাড়িতেও। নগদ ১৪ হাজার টাকা, স্বর্ণালংকার, বাইসাইকেলসহ ৫ লাখ টাকা চুরি করে নিয়ে গেছে চোরেরা।

খাদেমুল মাস্টার জানান, বুধবার দুপুরের পর থেকে পরিবারের সকলের ঘুম ঘুম ভাব শুরু হয়। রাতে এমন ভাবে ঘুমিয়েছি কেউ টের কিছু টের পাইনি। জানালার গ্রিল কাটা দেখে প্রতিবেশীরা এসে ডেকে আমাদেরকে ঘুম থেকে তুলেছে। চোরেরা নগদ ২ লাখ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ৬ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

বিজ্ঞাপন

রুপগঞ্জ গ্রামের জাহাঙ্গীর আলম জানান, খাদেমুল মাস্টারের বাড়িসহ আরও ২ বাড়ির লোকজনের অবস্থা একরকম। ওই দুটি পরিবারের অনেকেই ঘুমাচ্ছেন দুপুর পর্যন্ত। যারা ঘুম থেকে উঠেছেন, তাদের কথাবার্তা অস্বাভাবিক। এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক শুরু হয়েছে।

ঢেকনাপাড়া গ্রামের জুলফিকার আলী জানান, চুরির ঘটনার পর এলাকার মানুষের মধ্যে ভীতিকর পরিস্থিতি শুরু হয়েছে। অজ্ঞান করে চুরির ঘটনার সুষ্ঠু তদন্তের পাশাপাশি চোরদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছে এলাকাবাসী।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন