বিজ্ঞাপন

গায়ে হলুদে গান বাজানো নিয়ে সংঘর্ষ, নিহত ২

April 1, 2021 | 9:27 am

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

কুমিল্লা: গায়ে হলুদ অনুষ্ঠানে গান বাজানোকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। বুধবার (৩১ মার্চ) রাত পৌনে ১টার দিকে জেলার দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

নিহতরা হচ্ছেন দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের হাবিবের পুত্র সাইফুল (২০) ও রেনু মিয়ার পুত্র ফাহিম (১৯)।

পুলিশ জানায়, আব্দুল্লাহপুর গ্রামের শাহেদ মিয়ার নাতনির বিয়ে বাড়ির গায়ে হলুদে গান বাজানোকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ঘটনাস্থলে একজন এবং দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও একজন মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ থানায় নিয়ে আসে। এদিকে আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থাত অবনতি হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়া ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি মো. আরিফুর রহমান জানান, দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন