বিজ্ঞাপন

সিরাজগঞ্জে স্থানীয় মাতব্বরকে কুপিয়ে হত্যা

April 10, 2021 | 11:36 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: কামারখন্দ উপজেলার স্বল্প মাহমুদপুরের খোকা শেখ (৬৫) নামে স্থানীয় এক মাতব্বরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত খোকা শেখ মৃত সাবের আলী শেখের ছেলে।

বিজ্ঞাপন

শুক্রবার (৯ এপ্রিল) রাতে নিজ বাড়ির সামনে এই হত্যাকাণ্ডের শিকার হন তিনি। কামারখন্দ থানার সহকারী এএসআই মো. মাসুদ রানা এ খবর নিশ্চিত করেছেন।

স্থানীয় ইউপি সদস্য হামিদুল ইসলাম জানান, রাতে স্থানীয় একটি চায়ের দোকান থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা খোকা শেখকে এলোপাতারি কুপিয়ে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যায় এলাকাবাসী। তাকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন সেখানকার চিকিৎসক। পরে বগুড়া নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম রাকিবুল হুদা বলেন, খোকা শেখকে হত্যার ঘটনায় রাতে তার লাশ থানায় আনা হয়। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ব্যাপারে থানায় এখনো মামলা দায়ের না হলেও প্রস্তুতি চলছে বলেও জানান এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন