বিজ্ঞাপন

পাঞ্জাবকে উড়িয়ে জয়ের দেখা পেল হায়দ্রাবাদ

April 21, 2021 | 9:28 pm

স্পোর্টস ডেস্ক

ভালো খেললেও কেন জানি জয় পাওয়া হচ্ছিল না সানরাইজার্স হায়দ্রাবাদের। এবারের আইপিএলের প্রথম তিন ম্যাচের প্রতিটিতেই হেরেছে সাবেক চ্যাম্পিয়ন দলটি। আজ চতুর্থ ম্যাচ খেলতে নেমে প্রথম জয় পেয়েছে হায়দ্রাবাদ। পাঞ্জাব কিংসের বিপক্ষে বড় জয়ই পেয়েছে হায়দ্রাবাদ। খলিল আহমেদ, রশিদ খানের দারুণ বোলিংয়ের পর জনি বেয়ারস্টোর দারুণ এক ফিফটিতে ৯ উইকেটে ম্যাচ জিতেছে দলটি।

বিজ্ঞাপন

বুধবার (২১ এপ্রিল) চেন্নাইয়ের এম চেন্নাস্বামী স্টেডিয়ামে প্রথমে ব্যাটিং করতে নামা পাঞ্জাবকে আজ অল্পতেই থামিয়ে দিয়েছে হায়দ্রাবাদ। লোকেশ রাহুলকে (৪) শুরুতেই ফেরার ভুবনেশ্বর কুমার। ফর্মে থাকা মায়াঙ্ক আগারওয়ালকে (২৫ বলে ২২) খুব বেশিদূর যেতে দেননি খলিল আহমেদ। নিকোলাস পুরান দলীয় ৩৯ রানে রান আউট হলে এবং রশিদ খান ক্রিস গেইলকে (১৫) ৪৭ রানে ফেরালে ব্যাটিংয়ে লেজ বেড়িয়ে পরে পাঞ্জাবের। হায়দ্রাবাদের নিয়ন্ত্রিত বোলিংয়ে সুবিধা করতে পারেননি পাঞ্জাবের নিচের দিকের ব্যাটাররাও।

১৯.৪ ওভারে ১২০ রানে গুটিয়ে যায় হায়দ্রাবাদ। নিচের দিকে শাহরুখ খান ১৭ বলে ২২ রান করেছেন। হায়দ্রাবাদের হয়ে ৪ ওভার বোলিং করে ২১ রান খরচায় খলিল নিয়েছেন ৩ উইকেট। অভিষেক শর্মা ২৪ রানে নিয়েছেন ২ উইকেট। রশিদ খান ১টি মাত্র উইকেট পেলেও ৪ ওভারে খরচ করেছেন ১৭ রান।

পরে ছোট সংগ্রহের জবাব দিতে নেমে ওপেনিং জুটিতেই পার্থক্য গড়ে দিয়েছে হায়দ্রাবাদ। ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টোর ওপেনিং জুটি তোলে ৭৩ রান। ওয়ার্নার ৩৭ বলে ৩টি চার ১টি ছয়ে ৩৭ রান করে ফিরলে তিনে নেমে হাল ধরেন চোট কাটিয়ে ফেরা কেন উইলিয়ামসন। অপর প্রান্তে বেয়ারস্টো অবিচলই ছিলেন। ফলে ১ উইকেট হারিয়ে আর ৮ বল হাতে রেখেই জয়ের জন্য ১২১ রান তুলে ফেলে হায়দ্রাবাদ।

বিজ্ঞাপন

৩টি করে চার ছয়ে ৫৬ বলে ৬৩ রান করে অপরাজিত থাকা জনি বেয়ারস্টো ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন। তার সঙ্গে ১৯ বলে ১৬ রান করে অপরাজিত ছিলেন কেন উইলিয়ামসন।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন